পটুয়াখালীতে জমি নিয়ে বিরোধে ৫ জনকে কুপিয়ে জখমের অভিযোগ

পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীর দশমিনা উপজেলায় জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের লোকজনের বিরুদ্ধে পাঁচ জনকে কুপিয়ে জখমের অভিযোগ পাওয়া গেছে। তাদেরকে পটুয়াখালী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
শুক্রবার (২৩ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার বেতাগী সানকিপুর ইউনিয়নের বেতাগী গ্রামে এ ঘটনা ঘটে।
হাসপাতালে চিকিৎসাধীন মো. কামাল হোসেন বিটিসি নিউজকে বলেন, ‌‘দীর্ঘদিন ধরে আমাদের ৬৯ শতাংশ জমি দখল করে রেখেছেন প্রতিবেশী মো. কাওসার ও তার স্বজনরা। ওই জমি ফিরে পেতে বুধবার আদালতে তাদের বিরুদ্ধে মামলা করেন আমার বড় ভাই ফজলে করিম। আদালতে মামলা হওয়ায় আমাদের ওপর ক্ষিপ্ত হন প্রতিপক্ষের লোকজন।
শুক্রবার সকালে গাবতলার মোড় বাজারে বিরোধ মীমাংসার কথা বলে আমাদের ডেকে নেন প্রতিপক্ষের নেছার উদ্দিন। বাজারে গেলে পূর্বপরিকল্পিতভাবে কাওসার, তার সহযোগী নেছার উদ্দিন, সোবহান, সহিদুল ইসলাম ও রাসেলসহ প্রতিপক্ষের লোকজন অস্ত্রশস্ত্র নিয়ে আমাদের ওপর হামলা চালান। এ সময় ধারালো অস্ত্র দিয়ে আমি ও আমার আত্মীয় ইমরান হোসেন, মো. মনির, ইব্রাহিম, নুর ইসলাম, নুরুল হককে কুপিয়ে ও পিটিয়ে জখম করে তারা।
স্থানীয়রা আমাদের উদ্ধার করে পটুয়াখালী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন।’
এ বিষয়ে জানতে চাইলে অভিযুক্ত মো. কাওসার হোসেন বিটিসি নিউজকে বলেন, ‘এ ঘটনায় আমাদের লোকজনও আহত হয়েছেন। আহতদের নিয়ে হাসপাতালে আছি। এ বিষয়ে আমি আপনার সঙ্গে পরে কথা বলবো।’
দশমিনা থানার (ওসি) মো. মেহেদী হাসান বিটিসি নিউজকে বলেন, ‘ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে এখন পর্যন্ত কেউ থানায় অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর পটুয়াখালী প্রতিনিধি মো. নজরুল ইসলাম নজরুল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.