পঞ্চম ধাপের নাটোরের নলডাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনের সামগ্রী বিতরণ সম্পন্ন ॥ ৪ প্লাটুন বিজিবি সদস্য মোতায়েন

নাটোর প্রতিনিধি:  পঞ্চম ও শেষ ধাপে নাটোরের নলডাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনের সামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার দুপুরে নলডাঙ্গা উচ্চ বিদ্যালয় থেকে উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা আবুল কালাম আজাদ প্রিজাইডিং অফিসার, পুলিশ ও আনসারদের হাতে এই নির্বাচনী সামগ্রী তুলে দেন।

এ সময় ভোট কেন্দ্রে শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে দায়িত্বপ্রাপ্ত নিরাপত্তা কর্মীদের ব্রিফিং দেন পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুন। এই উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে মোট তিনজন, ভাইস চেয়ারম্যান পদে ৫ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে চারজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

উল্লেখ্য, আগামীকাল ১৮ এপ্রিল মঙ্গলবার পরিবর্তিত সময় অনুযায়ী সকাল ৯টা থেকে ৫টা পর্যন্ত ৫৩টি কেন্দ্রে নাটোরের নলডাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহন করা হবে।

নলডাঙ্গা উপজেলায় মোট এক লাখ তিন হাজার ৪শ’ ৭৪ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। এর মধ্যে পুরুষ ভোটার ৫১ হাজার ৮শ’ ৫৩ জন এবং মহিলা ৫১ হাজার ৬শ’ ২১ জন।

নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করতে চার প্লাটুন বিজিবি সদস্য, পুলিশ, র‌্যাব ও আনসার সহ সাদা পোষাকের আইন-শৃ্খংলা বাহিনীর সদস্যদের নিয়োজিত করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.