পঞ্চগড়ে মাদক সেবনের টাকা না পেয়ে মাকে হত্যা

পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ে মাদক কেনার টাকা না পেয়ে জয়তুন (৫০) নামে এক মাকে নির্মমভাবে হত্যা করেছে মাদকাসক্ত ছেলে শহীদুল ইসলাম। আজ শনিবার দুপুরে পঞ্চগড় সদর উপজেলার পৌরসভারস্থ মিঠাপুকুর এলাকায় এ ঘটনাটি ঘটে। নিহত জয়তুন ওই এলাকার আব্দুল মজিদের স্ত্রী।
স্থানীয়রা জানান, শহীদুল সকাল থেকে তার মা জয়তুনের কাছে মাদক সেবনের জন্য  টাকা দাবি করে। কিন্তু টাকা দিতে অস্বীকার করে মা। শহীদুলের বাবা  আব্দুল মজিদ দুপুরে  নামায পড়তে গেলে মাকে একা পেয়ে কোঁচা (মাছ শিকারের যন্ত্র) দিয়ে গলায় আঘাত করে, এক পর্যায়ে মায়ের চিৎকারে স্থানীয়রা ছুটে আসলে পালিয়ে যায় সন্তান। তাৎক্ষণিক  স্থানীয়রা জয়তুনকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা.রাকিবুল হাসান তাকে মৃত ঘোষণা করেন।
স্থানীয়রা বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, মানুষের বাড়িতে দিনমুজুরী দিয়ে জয়তুন তার অসুস্থ স্বামীকে নিয়ে কোন মতে জীবন যাপন করে আসছে। তার টানা পোড়েনের সংসারের মধ্যে সন্তান শহিদুলকে মাদকাসক্তের টাকা দিতে না পেরে জীবন দিতে হয়েছে। প্রায় পাঁচ ধরে মাদকাসক্ত শহীদুল। এর আগেও শহিদুল মাদক কেনার টাকা না পেয়ে তার বাবা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে। সন্তানের অতিষ্টে আলাদা একটি ঘরও করে দেন তার বাবা আব্দুল মজিদ। শহীদুল মাদকাসক্ত হওয়ায় পরিবারের লোকজনসহ এলাকাবাসী তাকে আইন শৃঙ্খলা বাহীনির হাতে তুলে দেন বার বার। শহীদুলের কার্যকলাপের  আতঙ্কে এলাকাবাসী। পরিবারের লোকজনসহ প্রতিবেশীরা অতি দ্রুত শহীদুলকে আটক করে সর্বোচ্চ শাস্তির দাবী জানান।
সন্তান কর্তৃক মাকে হত্যার বিষয়টি নিশ্চিত করে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) এস এম সফিকুল ইসলাম বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, পঞ্চগড় সদর থানায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে। আসামী আটকে পুলিশ তৎপরতা চালিয়ে যাচ্ছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর পঞ্চগড় প্রতিনিধি শেখ সম্রাট হোসাইন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.