পঞ্চগড়ে জমির বিরোধে ছোট ভাইয়ের হাতে বড় ভাই জখম

পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ের দেবীগঞ্জে জমি-জমা সংক্রান্ত পূর্ব বিরোধের জের ধরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই জখম হওয়া ও বাড়িতে প্রবেশ করে খুন করার উদ্দেশ্যে হামলা, ভাংচুর, মারপিট, শ্লীলতাহনি ও চেইন ছিনিয়ে নেয়ার ঘটনা ঘটেছে।
এঘটনায় ছয়জনকে আসামি করে, ওই এলাকার শাহিনুর রহমানের স্ত্রী রাহেনা বেগম বাদী হয়ে ২৭ অক্টোবর ২০২১ বিজ্ঞ আমলী আদালত-২ দেবীগঞ্জ, পঞ্চগড় আদালতে মামলা দায়ের হয়েছে।
আসামিরা হচ্ছে- দেবীগঞ্জ উপজেলার খুটামারা ফুলাবাড়ীর ডাঙ্গা এলাকার আতাউর রহমান, মিজানুর রহমান, মনিরুল ইসলাম, কাজিরুল ইসলাম, মনি বেগম, কহিনুর বেগম।
আসামিরা সবাই সম্পর্কে বাদির ভাই -ভাতিজা। আদালত মামলা আমলে নিয়ে এজাহার হিসেবে দেবীগঞ্জ থানায় তদন্তের জন্য প্রেরন করেছেন।
দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জামাল হোসেন বিটিসি নিউজকে জানান, মারপিটের ঘটনায় উভয়পক্ষের মামলা হয়েছে। তদন্ত করেই আদালতে চার্জশিট দেওয়া হবে।
মামলায় বাদী উল্লেখ করেছেন, আসামিরা দাঙ্গাবাজ ও সন্ত্রাসী প্রকৃতির। জমিজমা সংক্রান্ত পূর্ব বিরোধের জের ধরে আসামিরা রাহেনা বেগম  ও তার স্বামীকে বাড়ি থেকে বের করে দেয়ার চেষ্টা করে। ২১ অক্টোবর সকাল দিকে বাদি তাহার ভোগদখলীয় জমিতে শাক সবজি চাষাবাদের জন্য মাটি খনন করার সময় আসামীরা দেখতে পেয়ে বেআইনী জনতায় দলবদ্ধ হয়ে হাতে লাঠিসোটা, লোহার রড দিয়ে অতর্কিত হামলা চালায়। এতে শাহিনুর রহমান হাড়ভাঙ্গা জখম ও বাদিকে পানিতে ডুবিয়ে মারার চেষ্টা করে, ঘর ভাংচুর ও মালামাল লুট করে এসময় আসামীরা বাদীর স্বামী শাহিনুর রহমানকে মারপিট করে হাত ভেঙ্গে দেয়। পরে বাদি ও স্বাক্ষীর অবস্থা আশংকা জনক হওয়ায় দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে চিকিৎসা নেয়।
বিবাদী আতাউর রহমানের সাথে মুঠো ফোনে বার বার যোগাযোগ করলেও পাওয়া যায়নি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর পঞ্চগড় প্রতিনিধি শেখ সম্রাট হোসাইন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.