পঞ্চগড়ে কাদিয়ানীদেরকে প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা 

পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ে আহমদ নগরে আহমদিয়া সম্প্রদায়ের বাড়িঘর ও ব্যবসা প্রতিষ্ঠানে হামলা, অগ্নিসংযোগের ঘটনায় ক্ষতিগ্রস্থ ২০৬টি পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর এক কোটি টাকার মানবিক সহায়তা প্রদান করা হয়েছে।
বুধবার (১৫মার্চ) দুপুরে সালানা জলসা মাঠে প্রধানমন্ত্রীর প্রতিনিধি হিসেবে পঞ্চগড়-২ আসনের সংসদ সদস্য ও রেলপথ মন্ত্রী নূরুল ইসলাম সুজন ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে এই সহায়তা তুলে দেন।
মানবিক সহায়তা প্রদান অনুষ্ঠানে জেলা প্রশাসক মো. জহুরুল ইসলামের সভাপতিত্বে  পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য মো. মজাহারুল হক প্রধান, জেলা আ,লীগের সাধারন সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট,আহমদিয়া সম্প্রদায়ের জামিয়া আহমদিয়ার অধ্যক্ষ মোবাশ্বের উর রহমানসহ জেলা ও উপজেলা প্রশাসনের কর্মকর্তা, জেলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীসহ ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।
এ সময় রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন বলেন, নির্বাচন এলে ধর্মকে ব্যবহার করে সরকারের বিরুদ্ধে নানা ইস্যু তৈরী করে দেশকে অস্থিতিশীল করতে চায় বিএনপি-জামাত। কাদিয়ানী ঘটনায় প্রশাসন তৎপর ছিল বলে ক্ষতির পরিমাণ কম হয়েছে। অযথা কাউকে হয়রানি করা হচ্ছেনা বলেও জানান মন্ত্রী।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর পঞ্চগড় প্রতিনিধি শেখ সম্রাট হোসাইন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.