পঞ্চগড়ে ঈদে মোটরসাইকেলে ঘুরতে বেরিয়ে চাচা-ভাতিজার মৃত্যু

পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় ঈদ আনন্দে মোটরসাইকেল নিয়ে ঘুরতে বেরিয়ে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে সাব্বির হোসেন (১৬) ও কাউছার আলী (১৫) নামে চাচা-ভাতিজার মৃত্যু হয়েছে। একই ঘটনায় আহত হয়ে চিকিৎসাধীন আছেন আরও ৪জন। এতে ঈদ আনন্দের মাঝে নেমে এসেছে বিষাদের ছায়া।
বৃহস্পতিবার (১১ এপ্রিল) দুপুরে উপজেলার পৌরসভার নতুনবন্দর এলাকায় আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন: কালিগঞ্জ ইউনিয়নের লোহাগারা সুপারিতোলা গ্রামের ইয়াকুব আলীর ছেলে সাব্বির ও একই এলাকার বাসেত আলীর ছেলে কাউছার। তবে আহতদের পরিচয় জানা যায়নি।
পুলিশ ও স্থানীয়রা জানান, দুপুরে বাড়ি থেকে ভাতিজা কাউছারকে মোটরসাইকেলে নিয়ে ঘুরতে বের হন সাব্বির। একসময় দেবীগঞ্জ বাজার থেকে আরও একজনকে সঙ্গে নিয়ে তিনজন সোনাহার বাজারের দিকে যাচ্ছিলেন। ঘটনাস্থলে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা অন্য একটি মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই মারা যান কাউছার। এদিকে দুই মোটরসাইকেলের অপর ৫ আরোহী আহত হলে তাদের প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে রংপুর মেডিকেলে নেয়া হলে মারা যান সাব্বির। আহতরা রংপুর মেডিকেলে চিকিৎসাধীন।
দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার ইফতেখারুল মোকাদ্দেম সড়ক দুর্ঘটনায় দুইজন নিহতের বিষয়টি বিটিসি নিউজকে নিশ্চিত করে সময় সংবাদকে জানান, মরদেহ দুটির প্রাথমিক সুরতহাল শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর পঞ্চগড় প্রতিনিধি শেখ সম্রাট হোসাইন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.