নোয়াখালী সদরে চতুর্থ শ্রেণীর ছাত্রী ধর্ষণের চেষ্টা, আটক – ২

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালী সদর উপজেলার এওজবালিয়া ইউনিয়নে চতুর্থ শ্রেণীর এক স্কুল ছাত্রীকে (১২) ধর্ষণ চেষ্টার অভিযোগে মো. সুমন (২৬) ও জাহিদ হোসেন (২২) নামের দুই যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী৷
গতকাল সোমবার (১৫ জুন) সন্ধ্যায় উপজেলার চর শুল্লুকিয়া গ্রামে এ ঘটনা ঘটে। ভিকটিম স্থানীয় চর শুল্লুকিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর ছাত্রী।
আটককৃতরা হচ্ছেন, চর শুল্লুকিয়া গ্রামের জাহাঙ্গীর ড্রাইভার বাড়ির আবুল হোসেনের মেয়ের জামাই মো. সুমন ও একই বাড়ির জাহাঙ্গীর ড্রাইভারের ছেলে জাহিদ হোসেন।
ভিকটিমের মা শাহীন আক্তার ও স্থানীয়রা বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, বিকালে প্রতিবেশী জাহাঙ্গীর ড্রাইভার বাড়ির আবুল হোসেনের ঘরে টেলিভিশন দেখতে যায় ওই স্কুল ছাত্রী। এসময় পাশে থাকা আবুল হোসেনের মেয়ে লামিয়া আক্তার ঘরের বাহিরে গেলে ঘরের মধ্যে ওই স্কুল ছাত্রীকে একা পেয়ে তার মূখ চেপে ধরে ভিতরের একটি রুমে নিয়ে তার পরনের জামা-কাপড় ছিঁড়ে ধর্ষণের চেষ্টা চালায় লামিয়ার স্বামী সুমন। একই সময় ঘরের ভিতর ঢুকে ধর্ষণ চেষ্টায় যুক্ত হয় সুমনের শালা জাহাঙ্গীর ড্রাইভারের ছেলে জাহিদ হোসেন। পরে ওই ছাত্রী চিৎকার করলে আশপাশের লোকজন গিয়ে দুই যুবককে আটক করে পুলিশে সোপর্দ করে।
সুধারাম মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) টমাস বড়ুয়া দুই যুবককে আটকের বিষয়টি নিশ্চিত করে বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, ঘটনার বিষয়ে ওই ছাত্রীকে জিজ্ঞাসাবাদ চলছে। অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.