নোয়াখালী বেগমগঞ্জ ও সেনবাগে ডিবি পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক ১০

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর বেগমগঞ্জ ও সেনবাগ উপজেলার পৃথকস্থানে অভিযান চালিয়ে ৪ মাদক কারবারি ও ৬ মাদক সেবিকে আটক করেছে গোয়েন্দা পুলিশ ডিবি।এসময় তাদের কাছ থেকে ৫০পিস ইয়াবা ও ইয়াবা সেবনের সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

আজ রোববার (১৬ ফেব্রুয়ারী) দুপুরে আটককৃতদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

আটককৃতরা হচ্ছেন, জেলার বেগমগঞ্জ উপজেলার কাদিরপুর ইউনিয়নের ঘাটলা এলাকার সাফায়েত উল্যা টিপু, রাশেদ, ইবনে ইসাক তনু, হাছান, পারভীন এছান রিশাদ, সেনবাগ উপজেলার কেশরপাড় ইউনিয়নের ইটবাড়িয়া এলাকার রাজু আহমেদ, বাবুল, তোফাজ্জল হোসেন দুলাল, লিটন, হুমায়ন কবির।

গোয়েন্দা পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে এসআই মো. সাঈদ মিয়া ও মোহাম্মদ আশিকুর রহমানের নেতৃত্বে বেগমগঞ্জ এবং সেনবাগের পৃথকস্থানে অভিযান পরিচালনা করা হয়। এসময় বেগমগঞ্জের ঘাটলা গ্রামের সুরুজ মিয়ার বাড়ী সংলগ্ন ব্রিজের উপর থেকে ২০পিস ইয়াবাসহ মাদক কারবারি সাফায়েত উল্যা টিপুসহ আরো চার সেবিকে আটক করা হয়।

অপরদিকে সেনবাগ উপজেলার ইটবাড়িয়া এলাকার কেশরপাড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে ৩০পিস ইয়াবাসহ মাদক কারবারি রাজু, বাবুল ও তোফাজ্জেল হোসেন দুলালসহ আরো দুই সেবিকে আটক করা হয়েছে।

নোয়াখালী গোয়েন্দা পুলিশের (ওসি) কামরুজ্জামান শিকদার বিষয়টি নিশ্চিত করে বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে কারাগারে প্রেরণ করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.