নোয়াখালীর বেগমগঞ্জে ইয়াবাসহ হত্যা মামলার আসামী গ্রেপ্তার

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নে অভিযান চালিয়ে আব্দুল করিম রয়েল (৩০) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ। এসময় তার কাছ থেকে ১৫৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। আটক করিমের বিরুদ্ধে হত্যাসহ বিভিন্ন ঘটনায় ৪টি মামলা রয়েছে।
আজ রবিবার (২৩ জানুয়ারি) সকালে গ্রেপ্তারকৃত আসামীকে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। গ্রেপ্তারকৃত একলাশপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের রেজাউল হক ধনু মিয়ার ছেলে।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার দিবাগত রাতে মধ্য একলাশপুর গ্রামের রেলগেইট এলাকায় অভিযান চালায় জেলা গোয়েন্দা পুলিশের একটি দল। অভিযানকালে ওই এলাকার সিরাজ মিয়ার মুদি দোকানের সামনে থেকে আব্দুল করিম রয়েলকে গ্রেপ্তার করা হয়।
এসময় তার শরীরে তল্লাশি করা হলে ১৫৫ পিস ইয়াবা পাওয়া যায়। রয়েল দীর্ঘদিন যাবৎ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড পরিচালনা করে আসছিল। গ্রেপ্তার এড়াতে সে দীর্ঘদিন আত্মগোপনে থেকে মাদক ব্যবসা পরিচলনা করে আসছিল বলে জানায় পুলিশ।
জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বিষয়টি বিটিসি নিউজকে নিশ্চিত করে বলেন, রেলগেইট সংলগ্ন রাস্তায় ইয়াবা বিক্রির উদ্দেশ্যে অবস্থান নিয়েছিল রয়েল। এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।
তার বিরুদ্ধে বেগমগঞ্জ থানায় অস্ত্র আইনে দুটি, হত্যা মামলা একটি ও অন্য ঘটনায় আরও একটি মামলা রয়েছে বলে জানান ওসি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল (শিমুল)। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.