নোয়াখালীতে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীতে মালবাহী ট্রাকের চাপায় আরোহী মো: কামাল হোসেন (৪৫) নামে এক জনের মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার (০১ অক্টোবর) রাত ৮টায় সদর উপজেলার সোনাপুর বাস টার্মিনাল কাঞ্চন মেম্বার পোল কালিতারা সংলগ্ন এলাকায় সোনাপুর-চরজব্বর সড়কে এই দুর্ঘটনা ঘটে।
নিহত কামাল হোসেন উপজেলার ০৯নং কালাদরাপ ইউনিয়নের ৫ নং ওয়ার্ড উত্তর শুল্লুকিয়া গ্রামের হাজী মোমিন উল্যাহ সওদাগরের ছেলে। তিনি পেশায় একজন ট্রাক্টর-টলি চালক ছিলেন। এ ঘটনায় প্রাণে রক্ষা পেয়েছেন মোটরসাইকেল চালক সাহাব উদ্দিন। সে নিহতের প্রতিবেশী জহিরুল হক মাঝির ছেলে সাহাব উদ্দিন।
স্থানীয় ও পথচারীর সূত্র জানায়, কামাল হোসেন তার চালিত ট্রাক্টর টলি মেরামতের জন্য সোনাপুর নুরুল ইসলামের ওয়ার্কশপ থেকে বাড়িতে যাওয়ার পথে সোনাপুর বাস টার্মিনাল কাঞ্চন মেম্বার পোল কালিতারা সংলগ্ন আসলে মালবাহী ট্রাক ও মোটরসাইকেলের সংঘর্ষে তার মৃত্যু হয়।
তারা আরো জানান, এখানে বাস টার্মিনাল থাকলেও সেখানে তারা বাস না রেখে লাল সবুজ নামে বাস গুলো দীর্ঘদিন কাঞ্চন মেম্বার পোল থেকে কালিতারা মার্কেট পর্যন্ত রাস্তা বল্ক করে দিনরাত রাস্তার দ্বারে রাখে। এতে একটি সিএনজি চালিত অটোরিকশাকে সাইড দিয়ে বালু বোঝাই একটি ট্রাককে (ঢাকা মেট্রো-ট-১৩-৭৩৩২) অতিক্রম করতে গিয়ে এই দূর্ঘটনা হয়।
মোটরসাইকেলের পিছনে বসা আরোহী কামাল হোসেন ছিঁটকে পড়ে ট্রাকের চাকার নিচে পৃষ্টে পড়ে হয়ে ঘটনাস্থলে মারা যায়। পরে স্থানীয় এলাকাবাসী ট্রাকটি আটক করলে পুলিশ এসে ট্রাকটি তাদের হেফাজতে নেয়। এ সময় ঘাতক ট্রাক চালক কৌশলে পালিয়ে যায়।

নোয়াখালী পুলিশ সুপার (এসপি) মো.শহীদুল ইসলাম ঘটনার সত্যতা বিটিসি নিউজকে নিশ্চিত করেন। তিনি আরো জানান, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে এবং ট্রাকটি পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। এ ঘটনায় পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল (শিমুল)। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.