নোয়াখালীতে জেলা রোভার সম্পাদকের মৃত্যুতে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান

নোয়াখালী প্রতিনিধি: বাংলাদেশ স্কাউটস নোয়াখালী জেলা স্কাউট ও জেলা রোভার স্কাউটের আয়োজনে জেলা রোভার স্কাউটস এর সদ্য প্রয়াত জেলা সম্পাদক মোহাম্মদ আবদুল জলিল এর স্মরণে আলোচনা সভা, ইফতার ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (৮ এপ্রিল) বিকেল ৩ টায় জেলা স্কাউট কার্যালয়ে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
এসময় উপস্থিত ছিলেন, জেলা রোভারের সাবেক কমিশনার প্রফেসর আল হেলাল মো: মোশারফ হোসেন, জেলা রোভারের বর্তমান কমিশনার প্রফেসর মোঃ আবুল বাসার, প্রফেসর মোঃ জসিম উদ্দিন, বর্তমান কোষাধ্যক্ষ প্রফেসর মোঃ ইসমাইল হোসেন, জেলা রোভারের সহ-সভাপতি ও সৈকত সরকারি কলেজের অধ্যক্ষ মো: মোনায়েম খান, কেরামতিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ ড. মোঃ আমিন উল্যাহ সহ বিভিন্ন কলেজের অধ্যক্ষ, উপাধ্যক্ষ, বিভাগীয় প্রধান,  সিনিয়র শিক্ষকগণ।
এছাড়াও আরো উপস্থিত ছিলেন, কুমিল্লা অঞ্চলের আঞ্চলিক উপ কমিশনার (প্রশিক্ষণ) মোঃ মোজাম্মেল হোসেন, বাংলাদেশ স্কাউট নোয়াখালী জেলা স্কাউটের কমিশনার মোঃ শরিয়ত উল্যাহ, সম্পাদক আহাম্মদ হোসেন ধনু জেলা রোভার স্কাউট লিডার একেএম নুরুল আফছার, বাংলাদেশ স্কাউটস এর সহকারী পরিচালক ফেনী-নোয়াখালীর মোঃ মাসুম বিল্লাহ, জেলার পিআরএস ইফতেখার আল হোসাইন রন্জু, অগ্রদূত ও ত্রৈ-মাসিক রোভার পত্রিকার জেলা প্রতিনিধি ইব্রাহিম খলিল শিমুল, জেলা রোভারের প্রতিনিধি মোঃ সাইফুল ইসলাম সহ জেলা রোভার ও জেলা স্কাউটের বিভিন্ন কর্মকর্তাগণ। এবং বিভিন্ন উপজেলার স্কাউট কমিশনার ও সম্পাদক এবং জেলা রোভার ও জেলা স্কাউটের বিভিন্ন ইউনিটের ইউনিট লিডার, সিনিয়র রোভার মেট, রোভার ও স্কাউট সদস্যবৃন্দ সহ অন্যান্যরা।
উল্লেখ্য, নোয়াখালী জেলা স্কাউট ও জেলা রোভারের আয়োজনে জেলা স্কাউট ভবনের সামনে পতাকা উত্তলনের মধ্য দিয়ে ৮ এপ্রিল বাংলাদেশ স্কাউটস দিবস পালিত হয়েছে। এই উদযাপন শেষে গত দোসরা এপ্রিল জেলা রোভারের সম্পাদক মৃত্যুবরণ করায় উনার জন্য আলোচনা সভা, ইফতার ও দোয়ার আয়োজন করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল (শিমুল)। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.