নোয়াখালী-১ আসনে এমপি ইব্রাহীমের বিকল্প নেই : প্রতিমন্ত্রী এনামুর রহমান

সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধি: নোয়াখালীতে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডাঃ মোঃ এনামুর রহমান (এমপি) বলেন, সরকারের উন্নয়নের ছোঁয়া গ্রামগঞ্জে ছড়িয়ে দিয়েছেন নোয়াখালী-১ আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহীম (এমপি)। সরকারের পাশাপাশি ব্যক্তিগতভাবে জনগণের দোরগোড়ায় পৌছে দিয়েছেন উন্নয়ন প্রকল্প। হতদরিদ্র মানুষের পাশে দাঁড়ানোয় জনগণও নৌকা মার্কায় ভোট দিয়ে পূণরায় শেখ হাসিনা সরকারকে নেতৃত্বে আনবে। আর এই উন্নয়নকে তরান্বিত করতে এই আসনে নৌকার কাণ্ডারী এইচ এম ইব্রাহীম এমপির বিকল্প নেই।
রবিবার দুপুরে নোয়াখালীর সোনাইমুড়ী সরকারি কলেজে মাঠে সাংসদ এইচ এম ইব্রাহিমের প্রতিষ্ঠিত ওহাব তৈয়ুবা ওয়েল ফেয়ার ট্রাষ্ট এর পক্ষ থেকে চার হাজার হতদরিদ্রদের মাঝে ঢেউটিন বিতরণ কার্যক্রমে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
এসময় তিনি আরো বলেন,আওয়ামীলীগ ও বঙ্গবন্ধুর নেতৃত্বেই বাংলাদেশ স্বাধীন হয়েছে। দেশের যত উন্নয়ন হয়েছে এই সরকারের আমলে হয়েছে। দেশের জনগণের দুর্দশা লাঘবের জন্য ১৪৩ টি প্রকল্প হাতে নেয়া হয়েছে। শেখ হাসিনার জন্য বাংলাদেশ আজ ধন্য।
এসময়ে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নোয়াখালী-১ আসনের সাংসদ এইচ. এম. ইব্রাহিম (এমপি), সোনাইমুড়ী পৌরসভা মেয়র ভিপি নুরুল হক চৌধুরী, সোনাইমুড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ইসমাইল হোসেন।
সোনাইমুড়ী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ.ফ.ম বাবুল বাবুর সঞ্চালনায় ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মমিনুল ইসলাম বাকেরের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, নোয়াখালী জেলা পরিষদের সদস্য মাহফুজুল রহমান ভিপি বাহার, নোয়াখালী জেলা সাবেক ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মোজাম্মেল হোসেন, সোনাইমুড়ী উপজেলা আওয়ামী লীগের সদস্য সামসুল হক, যুবলীগ আহ্বায়ক খলিলুর রহমানসহ ছাত্রলীগ, যুবলীগ ও আ.লীগের নেতাকর্মীরা এসময় উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধি মোরশেদ আলম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.