নেত্রকোনায় আগুনে পুড়ে গেছে শতাধিক দোকান

নেত্রকোনা প্রতিনিধি: নেত্রকোনার পূর্বধলা উপজেলার শ্যামগঞ্জ বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে শতাধিক দোকান পুড়ে গেছে। গতকাল বুধবার (২২ মার্চ) দিনগত রাতে এ ঘটনা ঘটে। আগুন লাগার খবর পেয়ে ঘটনাস্থলে আসার পথে ট্রাকচাপায় দুজন নিহত হয়েছেন।
স্থানীয়রা জানান, বুধবার দিনগত রাত সাড়ে ১০টার দিকে শ্যামগঞ্জ বাজারের মন্ডল হার্ডওয়্যারে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। এরপর আগুন দ্রুত ছড়িয়ে পড়ে। খবর পেয়ে নেত্রকোনা, পূর্বধলা, গৌরীপুর ও ময়মনসিংহ থেকে ফায়ার সার্ভিসের ছয়টি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণে কাজ করে। স্থানীয়দের সহযোগিতায় রাত সাড়ে ১২টার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে।
অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী পরিমল সরকার বিটিসি নিউজকে বলেন, ‘আমাদের পরিবারের তিন ভাইয়ের এ বাজারে তিনটি দোকান ছিল। তিনটি দোকানে প্রায় ১৫ থেকে ২০ লাখ টাকার মাল ছিল। আগুন লাগার সময় কিছু নগদ অর্থ ও চাবি ছাড়া কিছুই বের করতে পারিনি।’
এদিকে আগুন লাগার খবর শুনে পার্শ্ববর্তী গৌরীপুরের বেলতলী থেকে অটোরিকশা করে ঘটনাস্থলে যাওয়ার সময় ট্রাকচাপায় হুমায়ুন নামে একজন নিহত হন। এছাড়া গুরুতর আহত ছয়জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে রুবেল নামে আরেকজন মারা যান।
শ্যামগঞ্জ হাইওয়ে পুলিশের উপপরিদর্শক মো. আজিজুল বিষয়টি বিটিসি নিউজকে নিশ্চিত করে জানান, ‘নিহত রুবেলের মরদেহ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে এবং অপর নিহত হুমায়ুনের মরদেহ হাইওয়ে থানায় রাখা হয়েছে।’
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নেত্রকোনা প্রতিনিধি মো. জুলফিকার আলী মানিক। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.