নিয়ামতপুরে ছাত্রীর চুল কেটে অশ্লীল ছবি তুলে ইন্টারনেটে প্রচারের হুমকি অভিযুক্ত গ্রেফতার!

বিশেষ প্রতিনিধি: নওগাঁর নিয়ামতপুর উপজেলার নিয়ামতপুর উচ্চ বালিকা বিদ্যালয় এন্ড কলেজের ছাত্রী মোসাঃ রাব্বিনা আক্তার সুমীর মাথার চুল কেটে ও অশ্লীল ছবি তুলে ইন্টারনেটে প্রচারের হুমকি দিয়েছে এক বখাটে যুবক।
এ বিষয়ে ইতোমধ্যেই কলেজ ছাত্রীর বাবা আমিরুল ইসলাম বাদী হয়ে গতকাল সোমবার থানায় একটি লিখত অভিযোগ দায়ের করে। অভিযোগের প্রেক্ষিতে পুলিশ ওই অভিযুক্ত বখাটেকে গ্রেফতার করেছে।
গ্রেফতারকৃত অভিযুক্ত ওই বখাটের নাম মোঃ রায়হান আলী,  সে উপজেলার শ্রীমন্তপুর ইউনিয়নের ঝাজিরা গ্রামের মতিউর রহমানের ছেলে। আর অভিযোগ কারীর নাম মোসাঃ সুমী সে উপজেলা সদর ইউনিয়নের শাংশৈইল গ্রামের আমিরুল ইসলামের মেয়ে বলে অভিযোগে জানা গেছে।
অভিযোগ সূত্রে জানা যায়, রায়হান এক মাস যাবত সুমিকে বিভিন্ন ভাবে উত্ত্যক্ত করছিল। বিভিন্ন কু-প্রস্তাব দিত, সুমি রাজী না হওয়ায় গত রবিবার বিকেলে কম্পিউটার প্রশিক্ষন শেষে নিয়ামতপুর উচ্চ বালিকা বিদ্যালয়ের শিক্ষক কামাল হোসেনের নিকট প্রাইভেটের টাকা দিতে যাওয়ার সময় বালাহৈর জামে মসজিদের কাছে আসলে রায়হান ও তার তিন বন্ধু সুমিকে জোরপূর্বক তার ভাড়া বাড়ীতে নিয়ে যায়। সেখানে সুমিকে শারীরিক ভাবে নির্যাতন করে, দেড় ফিট লম্বা মাথার চুল কেটে ফেলে এবং পর্ণ ছবি তুলে হুমকি দেয় এই ঘটনাগুলো কাউকে জানালে সুমিকে মেরে ফেলবে।
এর পর সুমিকে দু-ঘন্টা ঘরে আটকে রেখে পর্ণছবি তুলে সন্ধ্যার পরে থানায় নিয়ে ভয়ভীতি দেখিয়ে মিথ্যা জবানবন্দি দিতে বাধ্য করে। পরে সুমির নানা থানায় এসে সুমিকে বাড়ীতে নিয়ে যায়। রাতে শারীরিক ভাবে বেশী অসুস্থ হলে সুমিকে হাসপাতালে নিয়ে এসে ভর্তি করানো হয়। পরবর্তীতে গতকাল সোমবার সুমির বাবা বাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করে। সেই অভিযোগের প্রেক্ষিতেই অভিযুক্ত রায়হানকে গ্রেফতার করেছে থানা পুলিশ।
এ ব্যাপারে অভিযুক্ত রায়হানের সাথে যোগাযোগ করা হলে সে বলে, সুমী গত তিন-চার দিন আগে আমার বাসায় এসে আমার স্ত্রী রূপাকে একটি ছেলের সাথে সময় কাটানোর প্রস্তাব দেয়। আমি সেইদিন রাজশাহী গিয়েছিলাম। আমি বাড়ী আসলে আমার স্ত্রী রূপা বিষয়টি আমাকে জানালে আমি সেদিন থেকে সুমীকে খুঁজছিলাম।
গত রবিবার বিকেলে বালাহৈর জামে মসজিদের কাছে সুমীকে দেখতে পেলে তাকে আমার স্ত্রীর কাছে নিয়ে গেলাম চিনার জন্য। আমার স্ত্রী রূপা সুমীকে চিনতে পারায় তার কাছে ছেলেটির সম্পর্কে জানতে চাওয়া হয়। সুমী ছেলেটির কোন পরিচয় না দিলে আমরা তার অভিভাবকে ডাকতে বলি। সে অভিভাবকে না ডাকায় আমার স্ত্রী তাকে সামান্য চড়থাপ্পড় দিয়ে মাথার চুল কেটে দেয় যাতে পরবর্তীতে আর কোন খারাপ কাজ করতে না পারে।
এ বিষয়ে নিয়ামতপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ন কবীরের সাথে যোগাযোগ করা হলে তিনি বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, মেয়েটির বাবা বাদী হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন এবং দণ্ডবিধির আরও দুটি ধারায় অভিযোগ দায়ের করেছেন। তার প্রেক্ষিতেই আমরা অভিযুক্ত মামলার প্রধান আসামী রায়হানকে গ্রেফতার করেছি।
আজ মঙ্গলবার (২২শে সেপ্টেম্বর) তাকে পুলিশ হেফাজতে বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে। এ ছাড়াও রায়হানের দেয়া তথ্যের ভিত্তিতে মামলায় অভিযুক্ত অজ্ঞাত দুই যুবকের পরিচয়ও পাওয়া গেছে। তাদের গ্রেফতারেও জোর চেষ্টা চলছে। আমরা দেশের প্রচলিত আইন অনুযায়ী সুষ্ঠ তদন্তের প্রেক্ষিতে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করবো।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.