নিরপেক্ষ-আইনানুগ নির্বাচন’ নিশ্চিত করতে প্রয়োজনীয় সব ব্যবস্থা নেয়া হবে-চাঁপাইনবাবগঞ্জে নির্বাচন কমিশনার রফিকুল ইসলাম

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:  নির্বাচন কমিশন একটা জিনিসই চায়, ‘নিরপেক্ষ-আইনানুগ নির্বাচন।’ আর তা নিশ্চিত করতে প্রয়োজনীয় সব ব্যবস্থাই নিবে নির্বাচন কমিশন।

আজ সোমবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আগামী ১৪ অক্টোবর চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থী, প্রশাসন ও আইন-শৃঙ্খলা বাহিনীর সাথে মতবিনিময় সভা শেষে এসব কথা বলেন নির্বাচন কমিশনার রফিকুল ইসলাম।

তিনি বলেন, ‘অবাধ ও সুষ্ঠ নির্বাচন করার লক্ষে সকল ধরনের প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। যেসব কর্মকর্তারা নির্বাচনে দায়িত্ব পালনকালে গাফিলতি করবেন, তাদেরকে কোন ধরনের ছাড় দেয়া হবে না। পাশাপাশি প্রার্থীরা আচরণবিধি লংঘন করলে তাদের বিরুদ্ধেও আইনানুগ ব্যবস্থা নেয়ার হুশিয়ারী দেন নির্বাচন কমিশনার।’

মতবিনিময়কালে উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক এ কে এম তাজকির-উজ-জামান, পুলিশ সুপার টি.এম মোজাহিদুল ইসলাম বিপিএম-পিপিএম, জেলা নির্বাচন কর্মকর্তা মো. মোতাওয়াক্কিল রহমান, সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা কায়সার মোহাম্মদ, চেয়ারম্যান প্রার্থী আওয়ামীলীগ সমর্থিত নৌকা প্রতিকের প্রার্থী এ্যাড. নজরুল ইসলাম, বিএনপি সমর্থিত ধানের শীষের প্রার্থী তসিকুল ইসলাম তসি, সতন্ত্র প্রার্থী জিয়াউর রহমান তোতাসহ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীগণ ও স্থানীয় নির্বাচন কমিশনের কর্মকর্তা-কর্মচারীরা।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.