নিখোঁজ’র ১ দিন পর ধানক্ষেত থেকে তৃতীয় শ্রেণীর শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরায় নিখোঁজের এক দিন পর তৃতীয় শ্রেণীর এক ছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার (০৯ অক্টোবর) সকালে সদর উপজেলার ঝিটকা গ্রামে বাড়ির পাশে একটি ধানক্ষেত থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়েছে।

নিহত শিশু হৃদয় মন্ডল সদর উপজেলার ঝিটকা গ্রামের বিকাশ মন্ডলের ছেলে। সে ঝিটকা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্র।

স্থানীয় সূত্রে জানা যায়, হৃদয় পার্শ্ববর্তী শিক্ষক প্রসেনজিৎ মন্ডলের কাছে প্রাইভেট পড়ে ৪টার দিকে বাড়ি ফিরে আসে। এরপর কয়েকটি পেরেক কেনার জন্য সে একই গ্রামের ইসমাইল হোসেনের বাড়িতে যায়। ইসমাইলের ছেলে ঝিটকা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্র মাসুদের কাছ থেকে কয়েকটি পেরেক কিনে সে আর বাড়ি ফেরেনি।

একপর্যায়ে সম্ভাব্য সকল স্থানে রাতভর খোঁজাখুজি করা হয়। স্থানীয় সৎসঙ্গ মন্দির ও ঝিটকা মসজিদ থেকে করা হয় মাইকিং। এরপর আজ শুক্রবার (০৯ অক্টোবর) সকাল ১০টার দিকে স্থানীয় এক মহিলা শামুক তুলতে গিয়ে ধান ক্ষেতে ভাসমান অবস্থায় হৃদয়ের লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে ওই ছাত্রের লাশ উদ্ধার করে।

এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য প্রতিবেশী ইসমাইল হোসেনের স্ত্রী মাফিয়া খাতুন, তার দু’ ছেলে মাসুদ, আলমগীর হোসেন ও পাচরকি গ্রামের কওছার আলীর ছেলে আলমগীর হোসেনকে আটক করেছে।

সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর্জা সালাউদ্দিন ঘটনাস্থল পরিদর্শন শেষে বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। মৃত্যুর কারণ সম্পর্কে এই মুহুর্তে কিছু বলা সম্ভব নয়। তবে জিজ্ঞাসাবাদের জন্য বেশ কয়েকজনকে আটক করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর সাতক্ষীরা প্রতিনিধি মো. মুকবুল হোসেন (মুকুল) #

Comments are closed, but trackbacks and pingbacks are open.