নিখোঁজের পর শিশুর মরদেহ মিলল পুকুরে!

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় নিখোঁজের একদিন পর তৃতীয় শ্রেণী ছাত্র ইমরান হোসেন (১০) নামে এক শিশুর মরদেহ পুকুরে ভেসে উঠে।
আজ বুধবার (০৪ নভেম্বর) দুপুর ১২ টার দিকে ওই শিশুর মরদেহটি উদ্ধার করা হয়। শিশুটি উপজেলার চলবালা ইউনিয়নের বান্দের কুড়া গ্রামের তালহা মিয়ার ছেলে। সে শিয়াল খোয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণী ছাত্র।
পুলিশ ও এলাকাবাসী জানান, গতকাল মঙ্গলবার দুপুরে সে নিখোঁজ হয়। অনেক খোঁজাখুঁজির পর ইমরান হোসেনের সন্ধান মেলেনি।বুধবার দুপুরে বাড়ির অদুরে একটি পুকুরে তার মরদেহ ভাসতে দেখে পুলিশকে খবরদেন। পরে পুুলিশ গিয়ে তার মরদের উদ্ধার করেন।
চলবালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান মিজু ঘটনা সত্যতা বিটিসি নিউজ এর প্রতিবেদককে নিশ্চিত করে বলেন, ধারনা করা হচ্ছে সে সবার অজান্তে একাই পুকুরে গোসল করতে নেমে পানিতে ডুবে যায়। আজ বুধবার পুকুরে মরদেহ ভেসে উঠে।
এ বিষয়ে কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাজ্জাদ হোসেন বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, শিশুটি নিখোঁজের একদিন পর পুকুর থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে তাকে হত্যা করা হয়েছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর লালমনিরহাট প্রতিনিধি হাসানুজ্জামান হাসান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.