নাসিরনগরে ডোবা থেকে কিশোরের লাশ উদ্ধার

বিশেষ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগরের কুন্ডা ইউনিয়নের বেড়িবাঁধ সংলগ্ন ডোবা থেকে নিখোঁজের ৪দিন পর হাত-পা বাঁধা কিশোরের মৃত দেহ উদ্ধার করেছে পুলিশ।
গতকাল মঙ্গলবার (১১ মে) রাতে খবর পেয়ে কিশোরের মরদেহ উদ্ধার করে জেলা সরকারি হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
নিহত হাবিবুর রহমান (১৫) নাসিরনগরে চাতলপাড় ইউনিয়নের কঁচুয়া গ্রামের জুনাঈদ খন্দকারের ছেলে ।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত রোববার (০৯ মে) থেকে নিহত হাবিবুরকে খুঁজে পাওয়া যাচ্ছিলো না। মঙ্গলবার ধান কাটতে গিয়ে কৃষকেরা ডোবায় হাত পা বাঁধা অবস্থায় অর্ধ গলিত কিশোরটির মৃত দেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। হাবিবুর তাঁর নানার বাড়ি দাঁতমন্ডলে থেকে ব্যাটারিচালিত অটোরিকশা চালাতেন। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে হাবিবুরের চালিত অটো ছিনতাইয়ের জন্য তাকে হত্যা করা হয়ে থাকতে পারে।
নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিচুল হক ঘটনার সত্যতা বিটিসি নিউজকে নিশ্চিত করে বলেন, হাবিবুর রহমান ব্যাটারিচালিত অটোরিকশা চালাতেন। গত রোববার থেকে পরিবারের সদস্যরা তাকে খুঁজে পাচ্ছিলো না। খবর পেয়ে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করার পর হাবিবুর রহমানের পরিবারের সদস্যরা এসে লাশ শনাক্ত করেন। মরদেহ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল  হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর কিশোরের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি মোঃ লোকমান হোসেন পলা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.