নাটোর-৩ দাউদার মাহমুদ বিএনপির মনোনয়ন পাওয়ায় নেতাকর্মীরা উজ্জীবিত

নাটোর প্রতিনিধি: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নাটোর-৩ (সিংড়া) সংসদীয় আসনে দাউদার মাহমুদ বিএনপির দলীয় মনোনয়ন পাওয়ায় উৎসবে মেতেছে বিএনপি জোটের নেতাকর্মীরা। অনেক দিন পর আনন্দে উজ্জীবিত তারা। তৃণমূল নেতাকর্মীরা থেকে শুরু করে বিভিন্ন পদধারী নেতাকর্মীদের মাঝে ভেসে উঠেছে উৎসবের জোয়ার।

অত্র আসনের তৃণমূলের অনেক নেতাকর্মী বলেন, সৎ, যোগ্য ও পরিশ্রমী সাবেক ছাত্রনেতা দাউদার মাহমুদ। সিংড়া উপজেলার গ্রামে-গঞ্জে, পাড়া-মহল্লায়, মাঠে-ময়দানে ব্যাপক গণসংযোগ ও যোগাযোগ রেখে জনগণের আস্থা অর্জন করেছেন তিনি। দাউদার মাহমুদ সিংড়া পৌর ছাত্রদলের সাবেক আহ্বায়ক, সরকারী গোল-ই আফরোজ কলেজ ছাত্রদলের সাবেক সভাপতি, উপজেলা ছাত্রদলের পর পর ২বার সাধারণ সম্পাদক ছিলেন। উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক ও পৌর বিএনপির সভাপতি হিসেবে দক্ষতার সাথে দায়িত্ব পালন করে বর্তমানে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও উপজেলা ২০দলীয় জোটের সদস্য সচিব হিসেবে দায়িত্ব পালন করছেন।

 

উপজেলা বিএনপির সাবেক সভাপতি, সাবেক সাংসদ প্রয়াত আবুল কালাম আজাদ এবং উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র প্রয়াত শামীম আল-রাজীর মৃত্যুর পর এলাকায় সুখ-দুঃখের প্রতিচ্ছবি এখন দাউদার মাহমুদ। দাউদার মাহমুদ অধিকাংশ সময় সংগঠন নিয়েই ব্যস্ত থাকেন। তরুণ প্রার্থী হিসেবে এলাকায় তার সমাদরও ব্যাপক। তিনি দীর্ঘ রাজনৈতিক জীবনে একাধিকবার কারাবরণ করেন।

বিএনপির দুঃসময়ের কান্ডারী হিসেবে পরিচিত দাউদার মাহমুদ বলেন, দীর্ঘ ২২ বছর যাবৎ আমি বিএনপির রাজনীতির সাথে জড়িত। ছাত্র রাজনীতি ও বিএনপির দুঃসময়ে দলের নেতাকর্মীদের পাশে থেকেছি। অবহেলিত চলনবিলবাসীর চাহিদা পূরণে আমি সবসময় মাঠে আছি। আমার বিশ্বাস সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হলে বিএনপির ঘাঁটি হিসেবে পরিচিত নাটোর-৩ আসন বেগম খালেদা জিয়াকে উপহার দিতে পারবো।

তিনি আরো বলেন, আমি প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আদর্শ নিয়ে রাজনীতি করি। সিংড়ায় বিএনপির নেতাকর্মীদের ঐক্যবদ্ধ করে আগামী নির্বাচনের জন্য প্রস্তুতি নিচ্ছি।

বিএনপির দুঃসময়ের কান্ডারী হিসেবে পরিচিত দাউদার মাহমুদের হাতে ধানের শীষ তুলে দেয়ায় বিজয় সুনিশ্চিত এমনটাই প্রত্যাশা করছে নাটোর-৩ আসনের তৃণমূল নেতাকর্মী আর সাধারণ ভোটাররা।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.