নাটোর জেলা বিএনপির দুই নেতা কারাগারে


নাটোর প্রতিনিধি: নাটোর জেলা বিএনপির আহবায়ক কমিটির দুই সিনিয়র সদস্যকে বৃহস্পতিবার কারাগারে পাঠিয়েছে আদালত। কারাগারে যাওয়া নেতারা হলেন, জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও জেলা যুবদলের সাবেক সভাপতি ফরহাদ আলী দেওয়ান শাহিন ও সাইফুল ইসলাম আফতাব।
গত ২এপ্রিল নাটোরে বিএনপি অফিসের সামনে দলের অবস্থান ধর্মঘটের সময় আওয়ামীলীগ ও বিএনপি নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনায় অজ্ঞাত দেড়শ সহ ২৬ বিএনপি নেতাকর্মীর নামে মামলা করে স্বেচ্ছাসেবকলীগ নেতা অ্যাডভোকেট নিওন হোসেন।
পরে অভিযুক্তরা সকলে উচ্চ আদালত থেকে জামিন নেন। জামিনের মেয়াদ মেয়াদ শেষে ১৪ নেতাকর্মী বৃহস্পতিবার নাটোর জেলা ও দায়রা জজ আদালতে স্থায়ী জামিন আবেদন করতে গেলে বিচারক মোঃ শরীফ উদ্দিন ১৪ জনকে জামিন প্রদান করে তাদের দুজনকে কারাগারে পাঠায়। মামলার বাকী ১০ অভিযুক্ত ইতোমধ্যে আদালত থেকে স্থায়ী জামিন নিয়েছেন।
ফরহাদ আলী দেওয়ান শাহিন ও সাইফুল ইসলাম আফতাবের জামিন নামঞ্জুর করার প্রতিবাদে শহরের আলাইপুরে দলীয় কার্যালয়ের সামনে তাৎক্ষনিক বিক্ষোভ মিছিল সমাবেশ করেছে জেলা বিএনপি। জেলা যুবদলের সভাপতি এ হাই তালুকদার ডালিম, ছাত্রদল সভাপতি কামরুল ইসলাম ও সাবেক সভাপতি রবিউর রহমান টিটন সমাবেশে বক্তব্য রাখেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.