নাটোর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহীন মারা গেছেন


নাটোর প্রতিনিধি: নাটোর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. শরিফুল ইসলাম শাহীন মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ২৫ বছর। মঙ্গলবার (১৬ এপ্লিল) রাত সাড়ে ১০ টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।
মৃত্যুকালে বাবা, মা, ভাইসহ অসংখ্যক আত্মীয়-স্বজন রেখে গেছেন তিনি।
পরিবার সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকালে হঠ্যৎ অসুস্থ্য হয়ে পড়লে তাঁকে নাটোরে স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি করা হয়। এরপর বিকেল ৫টার দিকে তার অবস্থার অবনতি হলে তাকে উন্নতি চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন চিকিৎসক। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১০ টার দিকে তাঁর মৃত্যু হয়।
তাঁর অকাল মৃত্যুতে নাটোর-৩ আসনের সংসদ সদস্য এবং ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি প্রতিমন্ত্রী এ্যাড. জুনাইদ আহমদ পলক, নাটোর-২ আসনের সংসদ সদস্য মো. শফিকুল ইসলাম শিমুল, নাটোর-১ আসনের সংসদ সদস্য এড. আবুল কালাম আজাদ, নাটোর-৪ আসনের সংসদ সদস্য ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারি, নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ স¤পাদক শরিফুল ইসলাম রমজান, নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরি জলি,জেলা ছাত্রলীগের সভাপতি ফরহাদ বিন আজিজসহ আওয়ামীলীগ, যুবলীগ এবং ছাত্রলীগের নেতাকর্মীরা গভীর শোক প্রকাশ করে তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।
উলে­খ্য, ২০২২ সালের ২২ ফেব্রুয়ারি বাংলাদেশ ছাত্রলীগের তৎকালীন সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে নাটোর জেলা ছাত্রলীগের সাধারণ স¤পাদক হিসেবে শাহীনকে দায়িত্ব দেওয়া হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.