নাটোর ও সিংড়ায় বিএনপি প্রার্থীর প্রচারণায় হামলা, আহত-৫

নাটোর প্রতিনিধি: নাটোর ও সিংড়ায় বিএনপি প্রার্থী দাউদার মাহমুদের প্রচারণায় আওয়ামী লীগের হামলার অভিযোগ পাওয়া গেছে। হামলায় বিএনপি’র ৫ নেতাকর্মীকে মারপিটোর অভিযোগ পাওয়া গেছে । মারপিটের অভিযোগ অস্বীকার করেছে আওয়ামী লীগ নেতৃবৃন্দ ।

আজ শুত্রবার বিকেল ৫ টায় সদর উপজেলার হালসা বাজারে ধানের শীষের প্রার্থী সাবিনা ইয়াসমিন ছবির পক্ষে প্রচারণায় অংশ নেওয়ার অভিযোগে হালসা ইউনিয়ন যুবদলের সাংগঠনিক সম্পাদক মোঃ বাদল হোসেনকে গাছের ডাল ও বাটাম দিয়ে এলাপাথাড়ি মারপিট করে যুবলীগ নেতাকর্মীরা । একই দিন সন্ধ্যায় উপজেলার ছাতারদিঘী ইউনিয়নের একডালা বাজারে এ ঘটনা ঘটে। দলীয় সূত্রে জানা যায়, নাটোর-৩ আসনে ঐক্যফ্রন্ট ও ২০দলীয় জোট মনোনীত প্রার্থী দাউদার মাহমুদ দিনব্যাপী প্রচারণা শেষে সিংড়ায় ফিরছিলেন, তিনি একডালা বাজারে আসলে ইউনিয়ন যুবলীগের সভাপতি শামীম হোসেন বাদশা’র নেতৃত্বে আ’লীগের নেতাকর্মীরা লাঠি-সোটা নিয়ে হামলা করে। এসময় বিএনপির ৪জন নেতাকর্মী আহত হয়।

বিএনপি প্রার্থী দাউদার মাহমুদ বলেন, নির্বাচন থেকে দূরে রাখতে আওয়ামী লীগ জনপ্রিয়তা শূন্য হয়ে আমাদের নেতাকর্মীদের ওপর হামলা করছে, উপজেলার বিভিন্ন এলাকায় ধানের শীষের নির্বাচনী অফিস ভাংচুর করছে।

এ বিষয়ে জানতে চাইলে সহকারী রির্টানিং অফিসার ও ইউএনও সুশান্ত কুমার মাহাতো বিটিসি নিউজকে বলেন, এ বিষয়ে কেউ কোনো অভিযোগ করেনি,অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.