নাটোরে ৩ দিনব্যাপী আঞ্চলিক ইজতেমা শুরু


নাটোর প্রতিনিধি: নাটোরে ৩ দিনব্যাপী আঞ্চলিক ইজতেমায় শুরু হয়েছে। প্রতি বছরের মতো এবারও জেলার আশপাশের ৭/৮ হাজার ধর্মপ্রাণ মুসলি­রা ইজতেমায় অংশ নিবেন বলে জানিয়েছেন আয়োজক কমিটি।
বৃহম্পতিবার (১৪ ডিসেম্বম) বাদ ফজর আম বয়ানের মধ্য দিয়ে শহরের তেবাড়িয়া মারকাজ জামে মসজিদ সংলগ্ন ইজতেমার আনুষ্ঠানিকতা শুরু হয়।আঞ্চলিক এ ইজতেমায় বাহিরের দেশ ভারত, ইন্দোনেশিয়া, পাকিস্তানসহ বিভিন্ন দেশ থেকে প্রায় ২০/২৫ জন মেহমানরা অংশ নিচ্ছেন।
আয়োজক কমিটি সূত্রে জানা গেছে, তিন দিনব্যাপী আঞ্চলিক ইজতেমায় ৯টি খিত্তায় প্রায় কয়েক হাজার তাবলীগ জামায়াতের মুসলি­র সমাগম হবে।
আঞ্চলিক এ ইজতেমা সুষ্ঠু ভাবে সম্পন্ন করার জন্য মাঠে আইন-শৃংখলার সদস্যরা রয়েছেন। এছাড়াও নাটোর সিভিল সার্জন অফিস থেকে বসানো হয়েছে মেডিকেল সেন্টার,অগ্নিনির্বাপকের জন্য রয়েছে ফায়ার সার্ভিসের সদস্যরা। ইজতেমা সফলভাবে করতে মাঠে ২০০ স্বেচ্ছাসেবক দায়িত্ব পালন করছেন।
ইজতেমার আয়োজক কমিটির সদস্য মো.শাহাদৎ হোসেন পাপ্পু বলেন, নাটোরে তিন দিনব্যাপী আঞ্চলিক ইজতেমা ফরজ নামাজের মধ্য দিয়ে শুরু হয়েছে। আল­াহপাকের রহমতে সুষ্ঠু ও সুন্দর পরিবেশে ইজতেমা অনুষ্ঠিত হচ্ছে।
আগামী শনিবার (১৬ ডিসেম্বম) দুপুর আখেরী মোনাজাতের মধ্যদিয়ে তিন দিনব্যাপী নাটোরের আঞ্চলিক ইজতেমা শেষ হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.