নাটোরে সার ব্যবসায়ি হত্যায় জড়িত কলেজ ছাত্র গেপ্তার, ছিনতাইকৃত টাকা উদ্ধার


নাটোর প্রতিনিধি: নাটোরের নলডাঙ্গায় অরুণ শর্মা নামে এক সার ব্যবসায়ীকে হত্যা করে ৩ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় আলামিন নামের এক কলেজ ছাত্র কে গ্রেপ্তার করেছে পুলিশ।
গত শুক্রবার রাতে রাজশাহী এক ছাত্রাবাস থেকে তাকে গ্রেপ্তার তাকে করা হয়।এসময় তার কাছ থেকে ছিনতাইয়ের ২ লাখ ১৩ হাজার টাকা উদ্ধার করা হয়।
আজ রোববার তার জবানবন্দি রের্কডে নাটোর আদালতে প্রেরণ করা হয়েছে। গ্রেপ্তারকৃত কলেজ ছাত্র সোনাপাতিল গ্রামের সাকের আলীর ছেলে ও রাজশাহী সিটি কলেজের অর্নাস প্রথম বষের ছাত্র।
নলডাঙ্গা থানার ওসি নজররুল ইসলাম বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানিয়েছেন,বিভিন্ন তথ্য যাচাই করে শুক্রবার রাতে রাজশাহী এক ছাত্রাবাস থেকে কলেজ ছাত্র আলামিনকে গ্রেপ্তার করা হয়।এসময় তার কাছ থেকে ছিনতাই হওয়া ২ লাখ ১৩ হাজার টাকা ও টাকার খালি ব্যাগ উদ্ধার করা হয়।
নিহত সার ব্যবসায়ীর অরুণ শর্মার কাছে ২ লাখ ৪০ হাজার টাকা ছিল বলে স্বীকার করে আলামিন।মোবাইলে জুয়া খেলে টাকা খোয়া যাওয়া ও তার কথিত প্রেমিকের কাছ থেকে টাকা ধার নিয়েছিল। ধারের এ টাকার চাপ সামলাতে এ ছিনতাই করে বলে স্বীকার করে।এ ঘটনা কলেজ ছাত্র একাই করেছে বলে জানান। আজ রোববার ১৬৪ ধারা জবানবন্দি রেকডে আদালতে প্রেরণ করা হয়েছে।
উলেখ্য, নলডাঙ্গা বাজারের সার ব্যবসায়ী অরুণ শর্মা গত শনিবার (২১ নভেম্বর) রাত ৮টার দিকে দোকান বন্ধ করে টাকা সহ নলডাঙ্গা বাজার থেকে নিজ বাড়ি সোনাপাতিল গ্রামে ফিরছিলেন।পথে তালতলা এলাকায় দুবৃত্তরা পেছন থেকে লোহার রড দিয়ে তার মাথায় আঘাত করলে মাটিতে লুটিয়ে পড়েন অরুন। এসময় তার কাছে থাকা ৩ লাখ টাকা নিয়ে পালিয়ে যায় দুবৃত্তরা। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় ক্লিনিক ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে রাত ১২টার দিকে তার মৃত্যু হয়। এ ঘটনায় পরের দিন নিহত সার ব্যবসায়ী অরুনের স্ত্রী শামলী শর্মা বাদী হয়ে অজ্ঞাত নাম দিয়ে নলডাঙ্গা থানায় হত্যা মামলা দায়ের করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.