নাটোরে সচিবের সাথে জেলা প্রশাসনের মতবিনিময়

নাটোর প্রতিনিধি: নাটোরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার বেলা ১১ টার দিকে নভেল করোনা ভাইরাসের প্রাদুর্ভাব নিয়ন্ত্রণ, স্বাস্থ্য ব্যবস্থা এবং ত্রাণ বিতরণসহ সার্বিক আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক মোহাম্মদ শাহরিয়াজের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী অ্যাডভোকেট জুনাইদ আহমেদ পলক এমপি। নাটোর-৪ আসনের সংসদ সদস্য অধ্যাপক আব্দুল কুদ্দুস, সদর আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল, সংরক্ষিত নারী আসনের সাংসদ রত্না আহমেদ, পরিসংখ্যান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগের সচিব সৌরেন্দ্র নাথ চক্রবর্তী।

পুলিশ সুপার লিটন কুমার সাহা, সেনাবাহিনীর প্রতিনিধি মেজর আরিফ, জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সাজেদুর রহমান খান অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আশরাফুল ইসলাম, পৌর মেয়র উমা চৌধুরী জলি, সিভিল সার্জন ডাক্তার কাজী মিজানুর রহমান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজানসহ জেলা পর্যায়ের সরকারি দপ্তর প্রধান এবং জনপ্রতিনিধিবৃন্দ।

আজকের এই সভার মূল এজেন্ডা ছিল ত্রাণ ব্যবস্থাপনা বিষয়ে। সভায় একটি সমন্বয়ের মাধ্যমে ুষ্ঠুভাবে ত্রাণ বিতরণ এর উপরে জোর দেওয়া হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.