নাটোরে শ্রমিক অফিসে বসে মাদক সেবনের সময় শ্রমিক নেতা আকরাম সহ ৭ জন আটক

নাটোর প্রতিনিধি: নাটোর শ্রমিক ইউনিয়নে বসে মাদক সেবন করা অবস্থায় পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ  সম্পাদক আকরাম হোসেনকে আটক করেছে র‌্যাব। এছাড়া একই কার্যালয় থেকে আরও ৬ জনকে আটক করে র‌্যাব। এসময় মাদক সেবনের বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়।
আটককৃতরা হচ্ছে, নটোর পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আকরাম হোসেন, কানাইখালি চালপট্টি এলাকার শাহাদত আলীর ছেলে সৌরভ, পূর্ব ডাঙ্গাপাড়া এলাকার লাল মিয়ার ছলে কামরুল, হরিশপুর কামারপাড়া এলাকার রওশন আলীর ছেলে আকাশ, একই এলাকার আল ইমরাজের ছেলে শফিকুল ইসলাম এবং হাসান আলীর ছেলে রনি।
র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের কমান্ডার মেজর সানরিয়া চৌধুরী বিটিসি নিউজকে জানান, দীর্ঘ দিন ধরে নাটোর শ্রমিক ইউনিয়নের অফিসে মাদক সেবন ও বিক্রি করে আসছিল শ্রমিক নেতা আকরাম। গোপন সংবাদের ভিত্তিতে গত রাতে সেখানে অভিযান পরিচালনা করা হয়। এসময় মাদক সেবন অবস্থায় আকরাম সহ সহযোগিদের আটক করা হয়। পরে তাদের নাটোর আধুনিক সদর হাসপাতালে নেয়া হয়। সেখানে ডোপ টেস্টে রিপোর্ট পজেটিভ হওয়ার তাদের আটক করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাদক সেবীগণ বিভিন্ন এলাকা হতে এসে উলে­খিত স্থানে একত্রিত হয়ে তারা মাদক সেবন করেছে এবং নেশাগ্রস্থ অবস্থায় এলাকায় জনসাধারণের শান্তি বিনষ্ট ও জনবিরক্তিকর আচরণ করে অপরাধ করেছে বলে সাক্ষীদের সামনে স্বীকার করেছে ।
এই ঘটনায় সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.