নাটোরে রহস্যজনক ভাবে মেয়েসহ গৃহবধূ নিখোঁজ

নাটোর প্রতিনিধি: নাটোরের বাগাতিপাড়ায় চারদিন থেকে রহস্যজনক ভাবে মেয়েসহ এক গৃহবধু নিখোঁজ রয়েছেন। এ বিষয়ে বাড়াবাড়ি না করতে গৃহবধুর ভাই আবু বকরকে হুমকি দেয়া হয়েছে। বিষয় গুলো নিয়ে থানায় জিডির পাশাপাশি রাজশাহীর সাইবার ক্রাইম ইউনিটে অভিযোগের প্রস্তুতি চলছে।
নিখোঁজ শিউলী বেগম রাজশাহীর রাজপাড়া এলাকার ইদ্রিস আলীর মেয়ে বলে জানা গেছে।
এলাকাবাসী সূত্রে জানা গেছে, বাগাতিপাড়া উপজেলার ফাগুয়ার দিয়ার ইউনিয়নের স্যানাল পাড়া গ্রামের ইমরান হোসেনের স্ত্রী গৃহবধু শিউলী বেগম (২৬) গত মঙ্গলবার সকাল ১০টার দিকে পাশের লালপুর উপজেলা সোভগ্রামে দাদীর বাড়ি বেড়াতে যাওয়ার কথা বলে নিজের ছোট মেয়ে ইভা (৪) কে নিয়ে স্বামীর বাড়ি থেকে বের হয়। এর পর থেকেই সে মেয়েসহ নিখোঁজ রয়েছে।
নিখোঁজ গৃহবধুর ভাই আবু বকর জানান, বোন নিখোঁজের পর তিনি জিডি করার জন্য বাগাতিপাড়া মডেল থানায় যান। থানা থেকে বের হওয়ার পর “জীবন বড় কঠিন” নামের একটি ইমো নাম্বার থেকে তাকে ফোন করে হুমকি দেয়া হয়। তাকে বলা হয় ইতোমধ্যে তার ভাগনি ইভাকে শেষ করা হয়েছে এবার তার বোনকে মারার পালা। পুলিশের কাছে না যাওয়ার জন্য তাকে হুমিক দেয়া হয়েছে বিষয় গুলো তিনি বাগাতিপাড়া মডেল থানার ওসি সিরাজুল ইসলামকে জানিয়েছেন। পুলিশের পরামর্শ মতো তিনি বিষয় গুলো নিয়ে রাজশাহীর সাইবার ক্রাইম ইউনিটের সাথে যোগাযোগ করেছেন।
তিনি দাবী করেন, তার বোন এবং ভাগনী নিখোঁজের পিছনে তার ভগ্নিপতি ইমরানের হাত রয়েছে। এদিকে আব্দুলপুর স্টেশনের ঝালমুড়ি বিক্রেতা আলাল হোসেন তাদের জানিয়েছেন, গৃহবধু শিউলী ও তার মেয়ে ইভাকে তিনি আগে থেকেই চিনেন।
মঙ্গলবার দুপুর ১২টার দিকে তিনি চাপাইনবাবগঞ্জ থেকে সিরাজগঞ্জের উদ্দেশ্যে ছেড়ে আসা ঢাকা মেইল ট্রেনে তাদের উঠতে দেখেছেন।
এসব বিষয়ে তার ভগ্নিপতি ইমরান হোসেন বলেন, তাদের স্বামী-স্ত্রীর মধ্যে কোন ঝগড়া বিবাদ নেই। দাদীর বাড়ি যাওয়ার কথা বলে বাড়িতে আট বছর বয়সী বড় মেয়েকে রেখে ছোট মেয়েকে নিয়ে তার স্ত্রী রওনা হওয়ার পর থেকে নিখোঁজ রয়েছে। নিখোঁজের বিষয়ে তিনি থানায় জানিয়েছেন। এর আগেও একাধিকবার এই গৃহবধূ বাড়ি ছেড়ে গেছেন বলে তিনি দাবী করেন।
বাগাতিপাড়া মডেল থানার ওসি সিরাজুল ইসলাম শুক্রবার বিকেলে বিটিসি নিউজকে বলেছেন, প্রাথমিক ভাবে বিষয়টি ইচ্ছাকৃত আত্মগোপন মনে হচ্ছে। অভিযোগ করলে তারা বিষয়টি খতিয়ে দেখতে পারবেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.