মধুপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে আহত-৩০

টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের মধুপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নারীসহ ৩০ যাত্রী আহত হয়েছেন। আজ শনিবার (১৪ মে) সকাল ৯টার দিকে টাঙ্গাইল-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কের মধুপুর উপজেলার গাংগাইর নজমুল ইসলাম ফাযিল মাদরাসার সামনে এ দুর্ঘটনা ঘটে।
এ ঘটনায় আহত ১০ জনকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল, টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতাল ও জামালপুর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
অন্যরা মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন।
বিভিন্ন মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা আহত যাত্রীরা হলেন- টাঙ্গাইল সদরের জাকির (৪০), তারেক (৪৫), কালিহাতীর আউলিয়াবাদের আব্দুল বাছেদ (৫৫) জামালপুরের আমিনুল ইসলাম (২৪), ময়মনসিংহের কানিজ ফাতিমা (৫০), মুক্তাগাছার সেলিম উদ্দিন (৪০), বিল্লাল হোসেন (৫৫), ঘাটাইলের চৈতট গ্রামের মোকাদ্দেছ (৪৫), আলাউদ্দিন (৪৫), রংপুরের রফিক (২৯)। তারা সবাই উভয় গাড়ির যাত্রী ছিলেন।
প্রত্যক্ষদর্শীরা এবং বাসযাত্রী আহত রুহুল আমিন বিটিসি নিউজকে জানান, জামালপুর থেকে ছেড়ে আসা পঞ্চগড়গামী এমডি মাহি পরিবহণের একটি বাস মধুপুর বাসস্ট্যান্ড অতিক্রম করে ঘটনাস্থলে পৌঁছলে টাঙ্গাইল থেকে ছেড়ে আসা প্রান্তিক সার্ভিসের একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।
মধুপুর ফায়ার সার্ভিসের কর্মকর্তা জয়নাল আবেদীন ঘটনার সত্যতা বিটিসি নিউজকে নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ৩০ জনকে উদ্ধার করে প্রথমে মধুপুর হাসপাতালে নেয়া হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর টাঙ্গাইল প্রতিনিধি লুৎফর রহমান উজ্জল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.