নাটোরে যমুনা টিভির স্টাফ রিপোর্টারের বিরুদ্ধে একই দিনে দুই মামলা

 

নাটোর প্রতিনিধি: নাটোরে একজন জনপ্রতিনিধির বিরুদ্ধে খবর প্রচার যমুনা টিভির স্টাফ রিপোর্টারের বিরুদ্ধে একই দিনে দু’টি মামলা করা হয়েছে। নাটোরে জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপ প্রচার সম্পাদক মোঃ আলী আকবরের হুমকি-ধামকি, চাঁদাবাজি, দোকান ও পুকুর দখল, অনিয়ম করে জামাইয়ের নামে জেলা পরিষদের জমি লিজ নিয়ে দেয়ার অভিযোগের বিরুদ্ধে যমুনা টিভিতে সচিত্র প্রতিবেদন প্রচার করায় টিভির স্টাফ রিপোর্টার নাজমুল হাসানের নামে দু’টি মামলা দায়ের করেছে আলী আকবরের ঘনিষ্ঠ দুই সমর্থক।

নাটোরের অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে চাঁদাবাজির অভিযোগ এনে দু’টি মামলা করা হয়। আলী আকবর নিজে উপস্থিত থেকে তার সমর্থক শহরের আলাইপুর এলাকার বাসিন্দা খন্দকার সোহেল রানা সৈকতকে দিয়ে প্রথম মামলাটি করান। অভিযোগে উল্লে¬খ করা হয়, গত ৩ মে সৈকত তার নিকট আত্মীয় আজিজুল হকের গাজীপুর বিলে পুকুর কাটার তদারকি করার সময় এক লাখ টাকা চাঁদা দাবী করা হয়।

গত ১৩ তারিখে দায়ের হওয়া মামলার আর্জীতে বাগরুম বাজারে তার কাছে মোট অংকের চাঁদা চেয়ে না পেয়ে বাদীকে পেটানো সহ হুমকি ধামকির কথা উল্লে¬খ করা হয়েছে। যমুনা টেলিভিশনের স্টাফ রিপোর্টার নাজমুল হাসান জানান, গত ৭ ও ৮, ৯ মে যমুনা টেলিভিশনের প্রতিঘন্টার সংবাদ ও ক্রাইম সিনে জেলা পরিষদ সদস্য আলী আকবরের হুমকি ধামকি, চাঁদাবাজি, দোকান ও পুকুর দখল নিয়ে মাটি ভরাটে ধারাবাহিক প্রতিবেদন প্রচারিত হয়।

উদ্দেশ্য প্রণোদিত হয়ে আলী আকবর তার দুই সমর্থক দিয়ে মামলা দু’টি করিয়েছেন। মামলার তথ্যগত ত্রুটিই বলে দেয় এগুলো মনগড়া। এক সময়ে অবশ্যই প্রকৃত সত্য উদঘাটন হবে। এব্যাপারে নাটোর জেলা প্রেস ক্লাবের সভাপতি মোঃ মাহফুজ আলম মুনী তীব্র প্রতিবাদ করে এক বিবৃতিতে বলেন, নাজমুল হাসানের মতো বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা করাটা খুবই দুঃখ জনক। তার ওই মিথ্যা মামলাটি তিনি অবিলম্বে প্রত্যাহারের দাবী জানান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.