নাটোরে যথাযোগ্য মর্যাদায় ভগবান শ্রীকৃষ্ণের আবির্ভাব তিথি জন্মাষ্টমী পালিত


নাটোর প্রতিনিধি: নাটোরে যথাযোগ্য র্মযাদায় শোভাযাত্রা, আলোচনা সভা ও পূজা-অর্চনার মধ্য দিয়ে সনাতন ধর্মাবলম্বীদের ভগবান শ্রীকৃষ্ণের আবির্ভাব তিথি জন্মাষ্টমী পালিত হয়েছে।
এই উপলক্ষ্যে আজ শুক্রবার বিকেলে শহরের রানী ভবানীর রাজপ্রাসাদ এর শ্যামসুন্দর মন্দির প্রাঙ্গন থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়।
পূজা উদযাপন পরিষদ নাটোর জেলা শাখার সভাপতি ও পৌর মেয়র উমা চৌধুরী নেতৃত্বে এই শোভাযাত্রায় অংশগ্রহণ করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান, পুলিশ সুপার অতিরিক্ত ডিআইজি লিটন কুমার সাহা, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আশরাফুল ইসলাম, পূজা উদযাপন পরিষদ নাটোর জেলা শাখার সাধারণ সম্পাদক এডভোকেট প্রসাদ তালুকদার প্রমুখ।
শহরের বিভিন্ন মন্দির থেকে ভক্তবৃন্দ ব্যানার ফেস্টুন বাদ্যযন্ত্র সহকারে শোভাযাত্রায় অংশগ্রহণ করেন। শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় মন্দির প্রাঙ্গনে ফিরে যায়।
সন্ধ্যার পরে শ্যামসুন্দর মন্দির প্রাঙ্গনে জেলা পূজা উদযাপন পরিষদের আয়োজনে ও হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের সহযোগিতায় আলোচনা সভায় আয়োজন করা হয়েছে। এছাড়াও পূজা অর্চনা, ভোগরাগ ও কীর্তন গানের মধ্যে দিয়ে জন্মাষ্টমীর অনুষ্ঠান শেষ হবে। এছাড়াও শহরের বিভিন্ন মন্দির এবং বাসা বাড়িতে পূজা অর্চনার এবং কীর্তন গানের আয়োজন করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.