নাটোরে বাহাউদ্দিন নাছিমের সুস্থতা কামনায় স্বেচ্ছাসেবক লীগের দোয়া


নাটোর প্রতিনিধি: করোনায় আক্রান্ত বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিমের সুস্থতা কামনায় স্বেচ্ছাসেবক লীগ নাটোর সদর উপজেলা শাখার আয়োজনে এবং জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক যুগ্ম আহবায়ক আহমেদ সেলিমের ব্যক্তিগত উদ্যোগে দোয়া মাহফিল ও করনা দুঃস্থদের মাঝে আর্থিক অনুদান বিতরণ করা হয়েছে।
আজ বুধবার সকালে শহরের কান্দিভিটুয়াস্থ জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এই দোয়া মহফিল অনুষ্ঠিত হয়।জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক যুগ্ম আহবায়ক আহম্মেদ সেলিমের নিজস্ব উদ্যোগে এই অনুষ্ঠানের করোনায় কর্মহীন শতাধিক দিনমজুরদের আর্থিক অনুদান প্রদানের আয়োজন করা হয়।
এ সময় উপস্থিত অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল, নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি, নাটোর জেলা আওয়ামী লীগের সহ সভাপতি সিরাজুল ইসলাম পিপি,সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম সুক্কু ,পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মলয় রায় ,যুগ্ম সাধারণ সম্পাদক মেহেদি হাসান শুভ।
দোয়া মহফিলে দ্বিতীয় বারের মতো করোনায় আক্রান্ত বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিমের সুস্থতা কামনা করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.