নাটোরে পৃথক মোটরসাইকেল দুর্ঘটনায় কলেজ ছাত্রসহ ৩ জন নিহত

নাটোর প্রতিনিধি: নাটোরে পৃথক মোটরসাইকেল দুর্ঘটনায় কলেজ ছাত্রসহ ৩ জন নিহত হয়েছে। পুলিশ বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, নাটোরের দয়রামপুর মোটর সাইকেল দুর্ঘটনায় সোহানুর রহমান নামে এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে।

সে বড়াইগ্রাম উপজেলার আটঘরিয়া এলাকার আব্দুল লতিফ কাজীর ছেলে ও দয়ারামপুর শহীদ জিয়াউর রহমান কলেজের একাদশ শ্রেণীর ছাত্র।

গতকাল শুক্রবার বিকেলে দয়ারামপুর থেকে বাড়িতে ফিরছিল সোহানুর। গতি বেশি থাকায় নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল রাস্তার পাশের গাছের সঙ্গে ধাক্কা খায়। এ সময় গুরুতর আহত সোহানুর রহমান কে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

অপরদিকে নাটোর শহরের বেলঘড়িয়া বাইপাস এলাকায় একটি ট্রাক মোটরসাইকেলকে চাপা দিলে ২ আরোহী গুরুতর আহত হয়। তাদের উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নিলে চিকিৎসক তাদের দুই জনকেই মৃত ঘোষনা করে।

পুলিশ ও স্থানীয়রা বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, রাজশাহীর আব্দুস সামাদের পুত্র গোলাম নবী তার শ্বশুর বাড়িতে বেড়াতে আসে চন্দ্রকোলা এলাকায়। সেখান থেকে আব্দুস ছাত্তারের ছলে ফয়সালের (শালার) সাথে মোটরসাইকেল নিয়ে নাটোর বাজারে বেড়াতে আসে তারা।

গতকাল শুক্রবার সন্ধ্যায় নাটোর শহরের বনবেলঘড়িয়া এলাকায় তাদের মোটরসাইকেলটিকে ট্রাকে চাপা দেয়। এসময় গোলাম নবী ও ফয়সালকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নিলে চিকিৎসক তাদের মৃত ঘোষনা করে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.