নাটোরে পরিবহণ ব্যবসায়ীকে তুলে নিতে হামলার ঘটনায় জনতার হাতে আটক-১


নাটোর প্রতিনিধি: নাটোর শহরের হরিশপুরে মেহেদী হাসান নয়ন নামে এক পরিবহণ ব্যবসায়ী ও ঠিকাদার কে মারপিট করে জোরপূর্বক তুলে নিতে বহিরাগত ভাড়াটিয়া সন্ত্রাসী নিয়ে হামলা চালানোর অভিযোগ উঠেছে।
এ ঘটনায় বিক্ষুদ্ধ জনতা মৃদুল নামের এক সন্ত্রাসীকে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছে। ঘটনাটি ঘটেছে , গতকাল শুক্রবার সন্ধ্যা ৭ টায় শহরের গণি ফিলিং সেন্টারের সামনে। হামলা শিকার নয়ন হরিশপুর এলাকার যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেনের ছেলে এবং জনি পরিবহণের মালিক আলহাজ্ব জয়নাল আবেদীনের জামাতা।
থানায় দায়েরকৃত অভিযোগ সূত্রে জানা যায় , শহরের বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ ও আইনজীবী কানাইখালী চৌধুরী বাড়ির অ্যাডভোকেট আমেল খান চৌধুরী ছেলে তালহা চৌধুরী ও কান্দিভিটা মহল্লার মুকুল হোসেনের ছেলে রঙ্গণ হত্যা মামলার আসামী মৃদুল সহ ৪/৫ জন র্দীঘদিন ধরে ব্যবসায়ী নয়নের কাছে চাঁদা দাবী করে আসছিল।
তিনি দিতে অস্বীকৃতি জানিয়ে আসছিল। গতকাল শুক্রবার সন্ধ্যায় গোডাইন বন্ধ করে গণি ফিলিং ষ্টেশনের সামনে আসামাত্র তালহা চৌধুরীর হকুমে মৃদুলের নেতৃত্বে বেশ কয়েকজন সন্ত্রাসী বেধড়ক মারপিট করে নয়নকে জোরপূর্বক তুলে নেওয়ার চেষ্টা করে। এ সময় ব্যবসায়ী নয়নের চিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে সন্ত্রাসী মৃদুলকে আটক করে পুলিশের হাতে সোর্পদ করে। বাঁকিরা পালিয়ে যায়। পরে এলাকাবাসী নয়ন কে আহত অবস্থায় উদ্ধার করে নাটোর আধুনিক হাসপাতালে ভর্তি করে। এ ঘটনার দিন রাতেই তালহা চৌধুরী ও মৃদুলের বিরুদ্ধে নাটোর সদর থানায় অভিযোগ দাখিল করেন ঐ ব্যবসায়ী।
এ বিষয়ে মোটর পার্টস ব্যবসায়ী তালহা চৌধুরী বিটিসি নিউজকে জানান ,আমার বাবার কি কম আছে যে আমি চাঁদাবাজি করতে যাবো।আসলে নয়নের ট্রাক দিয়ে আমার দোকানের সাইনর্বোড বেশ কয়েকবার ভাঙ্গা হয়েছে। আমি ট্রাকটা অন্যত্র রাখার সরানোর কথা বলা নিয়ে কথাকাটাকাটি হয়েছে। মারপিট বা তুলে নিয়ে যাওয়ার চেষ্টার মতো ঘটনাটি ঘটেনি, সে মিথ্যা অভিযোগ করছে।
নাটোর ওসি তদন্ত আব্দুল মতিন বিটিসি নিউজকে জানান, এঘটনায় গতকাল শুক্রবার রাতেই তালহা চৌধুরী ও মৃদুল সহ ৪/৫ জন অঞ্জাতনামাকে আসামীকে করে মামলা রুজু করা হয়েছে। জনতার হাতে আটক মৃদুলকে পুলিশ গিয়ে উদ্ধার করে। আজ শনিবার এ মামলায় গ্রেফতার দেখিয়ে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.