রাজশাহী জেলা ফুটবল এ্যাসোসিয়েশনের বাজেট সভা অনুষ্টিত

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী জেলা ফুটবল এ্যাসোসিয়েশনের বাজেট সভা আজ শনিবার (১৭ জুলাই) সকালে মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে অনুষ্টিত হয়। সভায় সভাপতিত্ব করেন সমিতির সভাপতি মোঃ ওয়াহেদুন নবী।
সভায় কোষাধ্যাক্ষ মোঃ রাসেল জামান ২০২১-২০২২ অর্থ বছরের বাজেট উপস্থাপন করেন। বাজেট উপস্থাপনকালে তিনি জানান গত ২০২০-২১ অর্থ বছরে বাজেটে আয় ধরা ছিল ১৮,১৪,৬৪০/= টাকা তন্মধ্যে ব্যয় হয়েছে ৬, ৮৯,৩০৭/= টাকা ও ব্যাংক স্থিতি আছে ১১,২৫,৩৩৩/= টাকা। চলতি অর্থ বছরে বিভিন্ন খাতে আয় ধরা হয়েছে ৩৫,৪৩,৩৩৩/=টাকা ও বিভিন্ন খাতে ব্যায় ধরা হয়েছে ৩৫,২২, ৫০০/=টাকা প্রস্তাব করা হয়েছে যা আলোচনা করে অনুমোদনের জন্য সভাকে অনুরোধ জানান।
উপস্থিত সদস্যগন উপস্থানকৃত বাজেট পর্যালোচনা করেন ও সঠিক আছে যা অনুমোদন করা যায় মর্মে একমত পোষন করেন। এই বাজেটে খেলাধুলা খাতে সর্বোচ্চ অর্থ বরা ধরা হয়েছে। বিষদ আলোচনাতে গত ২০২০-২১ অর্থ বছরের আয়-ব্যায় অনুমোদনসহ ২০২১-২০২২ অর্থ বছরের বাজেট অনুমোদন করা হয়।
এ সময় সহ-সভাপতি মোঃ শামীম হোসেন,নির্বাহী সদস্য আলী আফতাব তপন,মোঃ সেরাজুল ইসলাম,মোঃ শামসুজ্জামান রতন,মোঃ সিরাজুল ইসলাম, মোঃ আবু হানিফ তাপস ও মোঃ আকবর আলী উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জি, এম হাসান সালাম (বাবুল) রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.