নাটোরে নৌকার মাঝি আরজু হত্যা মামলার প্রধান দুই আসামী গ্রেফতার

নাটোর প্রতিনিধি: নাটোরের গুরুদাসপুর উপজেলার চলনবিলে নৌবিহারের নামে নৌকা ভাড়া নিয়ে মাঝি আরজু হত্যার প্রধান দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (৩১ আগস্ট) গভীর রাতে রাজশাহী জেলার কাটাখালী থানার কাটাখালি বাজার হতে তাদেরকে গ্রেফতার করা হয়।
সিংড়া গুরুদাসপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো.জামিল আকতার জানান, হত্যা মামলার প্রধান দুই আসামী ৩১ আগস্ট রাত সাড়ে ১১ টায় রাজশাহী জেলার কাটাখালী থানার কাটাখালি বাজার হতে তাদেরকে গ্রেফতার করা হয়। পুলিশের কাছে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ফরহাদ এবং রতন হত্যাকান্ডের দায় স্বীকার করে।
নৌকা ভ্রমণকালে ৩ জন আসামি গাঁজা সেবন করে এবং ফরহাদ চাইনিজ কুড়াল দিয়ে কুপিয়ে আরজু মিয়াকে রক্তাক্ত জখম করে। এরপর তিনজন মিলে তাকে জীবন্ত অবস্থায় পানিতে ফেলে দেয়।
আজ বুধবার তাদের দুজনকে গুরুদাসপুর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে উপস্থাপন করা হলে তারা ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে। জবানবন্দি প্রদান শেষে বিজ্ঞ আদালত তাদেরকে জেলহাজতে প্রেরণ করে।
উল্লেখ্য, নাটোরে প্রায় ৮ মাস আগে একটি মেয়েকে যৌন হয়রানির প্রতিবাদ করায় নৌকার মাঝি আরজু শেখকে কুপিয়ে হত্যার পর চলনবিলে ফেলে দেওয়া হয়। গত ২৬ আগস্ট গুরুদাসপুর উপজেলার খুবজীপুর ইউনিয়নের চলনবিল বিলশা এলাকায় আরজু নামের এক মাঝির মরদেহ উদ্ধার করে পুলিশ।
এ ঘটনায় মুঠোফোনে প্রযুক্তি ব্যবহার করে গত রোববার পুলিশ গুরুদাসপুর উপজেলার বিলহরিবাড়ি গ্রামের নাসির বোস্তামীর ছেলে বাইজিদ বোস্তামীকে আটক করে। পরবর্তী সময়ে তিনি পুলিশ ও জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের কাছে হত্যাকাণ্ডের বিস্তারিত বর্ণনা দেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.