নাটোরে তাবলীগের মাওলানা জুবায়ের অনুসারীদের মানববন্ধন সমাবেশ স্মারকলিপি

নাটোর প্রতিনিধি: টঙ্গিতে ইজতেমায় সা’আদ পন্থীদের হামলায় নিহত ও আহত হওয়ার প্রতিবাদে নাটোরে দেওবন্দপন্থী মাওলানা জুবায়েরের অনুসারীরা মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে।

আজ রোববার সকালে শহরের পরাতন বাসস্ট্যান্ড এলাকায় জেলার তাবলীগ সাথী ও উলামায়ে কেরামের আয়োজনে এই কর্মসূচি পালন করা হয়। মানববন্ধনের সময় বক্তব্য রাখেন তাবলীগ সাথী ও উলামায়ে কেরামের নাটোর জেলা সভাপতি মাওলানা শিহাব উদ্দিন ও মাওলানা রফিকুল ইসলাম।

বক্তারা সা’আদ পন্থী এতায়াতী ওয়াসিফ ও নাসিম গংদের নারকীয় তান্ডব, টঙ্গি বিশ্ব ইজতেমার ময়দানে অগ্নি সংযোগ, নিরীহ তাবলীগ সাথী, উলামাদের ওপর পরিকল্পিত হামলা ও হত্যার নিন্দা জানিয়ে, অবিলম্বে তাদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা গ্রহণের দাবী জানান। তারা ঘটনার সাথে জড়িতদের চিহ্নিত করে আটক ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানান।

সমাবেশ চলাকালে মানববন্ধনের সাথে একাত্মতা জানান, নাটোরের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল। এ সময় বক্তারা নাটোর মারকাজে সা’দপন্থী শরীয়তুল্লাহর অপসারণ করে ওলামাদের কাছে হস্তান্তর দাবী করেন। তাদের দাবীর প্রেক্ষিতে সংসদ সদস্য শিমুল, আলেম ওলামাদের পাশে থেকে সমস্যা সমাধানের আশ্বাস দিলে তাবলীগ কর্মীরা মোনাজাতের মাধ্যমে সমাবেশ শেষ করেন।

পরে তাবলীগ নেতৃবৃন্দ জেলা প্রশাসক মোহাম্মদ শাহরিয়াজের কাছে একটি স্মারকলিপি প্রদান করেন।#

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি মোঃ খান মামুন।

Comments are closed, but trackbacks and pingbacks are open.