নাটোরে ডাকাতির প্রস্তুতির সময় ধারালো অস্ত্রসহ ছয় ডাকাত আটক

 

নাটোর প্রতিনিধি: নাটোরের তেবাড়িয়া এলাকায় ডাকাতির প্রস্তুতির সময় ধারালো অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের ছয় সদস্যকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ডাকাতির অন্যান্য সরঞ্জাম উদ্ধার করা হয়। আজ সোমবার ভোর রাতে নাটোর-বাগাতিপাড়া সড়কের মোহনপুর বটতলা এলাকা থেকে তাদের আটক করা হয়।

নাটোর জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈকত হাসান বিটিসি নিউজকে জানান, আজ ভোর রাতে একদল ডাকাত ডাকাতির জন্য প্রস্তুত হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা পুলিশের একটি দল ওই এলাকায় অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় তাদের কাছ থেকে বড় হাঁসুয়া, লোহার রড, লাঠি-সোটা ও দড়িসহ ডাকাতির সরঞ্জাম উদ্ধার করে।

আটককৃতরা হলেন রাজশাহীর বাঘা উপজেলার খায়েরহাট গ্রামের মোলাম দালালের ছেলে ইন্টু দালাল, কলিগ্রাম গ্রামের রনজিত আলী প্রামানিকের ছেলে বাবু প্রামানিক ও খাগরবাড়ি গ্রামের শহিদুল কারিগরের ছেলে সোহেল রানা, চারঘাট থানার বাটিকামারি গ্রামের চাঁদ মোহাম্মদের ছেলে আবুল কালাম ও মুংলি গ্রামের মৃত আমিরুল ইসলামের ছেলে রাসেল আহম্মেদ এবং নাটোরের লালপুর থানার মিয়াপুর গ্রামের মাজদার হোসেনের ছেলে আফজাল হোসেন। পুলিশ জানায় আটককৃতদের বিরুদ্ধে নাটোর ও রাজশাহীর বিভিন্ন থানায় হত্যা, চুরি, ডাকাতি, ছিনতাই সহ বিভিন্ন মামলা রয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.