নাটোরে টাকা নেই ব্যাংকের এটিএম বুথে

নাটোর প্রতিনিধি: নাটোরের সরকারি বেসরকারি ব্যাংকের সবগুলো এটিএম বুথ টাকাশূন্য। গতকাল শনিবার সকাল থেকেই তীব্র রোদ উপেক্ষা করে বাহকরা এই বুথ থেকে অন্য বুথে ঘুরে বেড়াচ্ছেন টাকা তোলার জন্য। কিন্তু সকল বুথই টাকা শূন্য থাকায় তারা হতাশ হয়ে পড়েন।

বুথের নিরাপত্তার দায়িত্বে কর্মরত নিরাপত্তা কর্মীরা বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, দুই দিন ছুটি থাকায় এবং ঈদের কেনাকাটার চাপে অতিরিক্ত টাকা উত্তোলন করায় গতকাল শনিবারই বুথগুলো টাকাশুন্য হয়ে গেছে। আজ রোববার সকাল থেকেই আবার বুথগুলোতে টাকা রিলোড করা হবে বলে জানানো হয়।

মিতুল নামে এক গ্রাহক বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, ব্যাংকে লাইন দিয়ে টাকা তুলবো না বলে এটিএম কার্ড করেছি। যার জন্য বাৎসরিক একটা ফীও কেটে রাখে ব্যাংকগুলো। কিন্তু মাঝে মাঝেই এই রকম ঝামেলা হয়। এখন মনে হচ্ছে চেক দিয়ে টাকা তোলাটাই ভালো।

আখিল আহম্মেদ নামের এক গ্রাহক বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, জরুরী টাকা উত্তোলনের উদ্দেশ্যে এটিএম কার্ড করা। কিন্তু আজ এমন একটি জরুরী কাজে টাকা তুলতে এসে খালি হাতে ঘুরে যেতে হচ্ছে। এই সংকটকালীন মুহূর্তে ব্যাংকগুলোর এ ব্যাপারে নজর দেবার প্রয়োজন আছে বলে মনে করেন ভুক্তভোগীরা।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.