নাটোরে জেলা পর্যায়ে বিজয় ফুল উৎসব পালিত

নাটোর প্রতিনিধি: নাটোরে জেলা পর্যায়ে বিজয় ফুল উৎসব পালিত হয়েছে। আজ শনিবার বেলা সাড়ে ১০ টার দিকে শহরের শংকর গোবিন্দ চৌধুরী স্টেডিয়ামে এ উৎসবের উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল।

এ উপলক্ষে জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজের সভাপতিত্বে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল, পুলিশ সুপার লিটন কুমার সাহাসহ জেলা পর্যায়ের কর্মকর্তাবৃন্দ।

এসময় বক্তারা বলেন নতুন প্রজন্মকে স্বাধীনতা ও বঙ্গবন্ধুর ইতিহাস স¤পর্কে অবহিত করতে এই বিজয় ফুল উৎসব অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। যাতে তারা কিভাবে স্বাধীনতা অর্জিত হয়েছে-বঙ্গবন্ধুর অবদান স¤পর্কে পুরোপুরি অনুধাবন করতে পারে।

এসব বিষয়ে জ্ঞান অর্জনের মাধ্যমে ভবিষ্যতে তারা দেশের উন্নয়ন ও অগ্রগতিতে গুরুত্বপূর্ণ অবদান রাখতে সক্ষম হবে। এজন্য তারা নতুন প্রজন্মকে লেখাপড়ার সাথে সাথে মুক্তিযুদ্ধের ইতিহাস ওবঙ্গবন্ধুকে জানার আহবান জানান।

উৎসবে উপজেলা পর্যায় থেকে বিজয়ী দ্বাদশ শ্রেণী পর্যন্ত শিক্ষার্থীদের বিজয় ফুল তৈরী, গল্প, কবিতা আবৃত্তি, চিত্রাংকন একক অভিনয়, চলচিত্র নির্মাণ, দলগত দেশাÍবোধক ও জাতীয় সঙগীত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.