নাটোরে জীবনের নিরাপত্তা চেয়ে এক স্কুল শিক্ষকের সংবাদ সম্মেলন

নাটোর প্রতিনিধি: নাটোরে অব্যাহত চাঁদাবাজী ও সন্ত্রাসী কর্মকান্ডে অতিষ্ঠ হয়ে সন্ত্রাসী চাঁদাবাজদের গ্রেফতার করে আইনানুগ ব্যবস্থা গ্রহন এবং জীবনের নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন করেছেন রোজিনা খাতুন নামে এক স্কুল শিক্ষিক। এসময় জেলা ছাত্রলীগের সভাপতি রাকিবুল হাসান জেমসের হয়রানি ও নির্যাতনের বিচার চেয়ে কান্নায় ভেঙ্গে পড়েন তিনি।

আজ শনিবার দুপুরে শহরের উত্তর বড়গাছা এলাকায় এই সংবাদ সম্মেলন করা হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ভুক্তভোগি রোজিনা খাতুন। এ সময় লিখিত বক্তব্যে তিনি বলেন, জেলা ছাত্রলীগের সভাপতি রাকিবুল হাসান জেমস ও তার সহযোগীরা বিভিন্ন সময়ে রোজিনা ও তার স্বামী মনিরুজ্জামান সেন্টুর কাছ থেকে ৫২ লক্ষ টাকা চাঁদা নেয়। সম্প্রতি তাদের একটি ট্রাক ছিনিয়ে নিয়ে যায় জেমস। এছাড়াও চাঁদা দিতে অস্বীকার করায় গত ০৪ ডিসেম্বর রোজিনা খাতুনকে অস্ত্রসহ তাড়া করে সে। এসময় বাধা দিতে গেলে জেমসের পিস্তলের গুলিতে তার ভাতিজা শাহরিয়ার রিয়ন গুলিবিদ্ধ হয়। পরে এলাকাবাসি প্রতিরোধ গড়ে তুললে অস্ত্র ফেলে জেমস পালিয়ে যায়। সংবাদ সম্মেলনে জীবনের নিরাপত্তা চেয়ে অপরাধিদের গ্রেফতার সহ ছিনতাইকৃত ট্রাক উদ্ধার এবং নিরাপত্তার দাবী জানানো হয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ভুক্তভোগী স্কুল শিক্ষিকা রোজিনা খাতুনের বাবা মোঃ শহিদুল্লাহ, মা হাজেরা বেগম, গুলিবিদ্ধ রিয়নের বড়ভাই আতিকুর রহমানসহ অন্যান্য ভুক্তভোগীদের পরিবারের সদস্যরা। এ বিষয়ে রাকিবুল হাসান জেমস তার বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বীকার করে জানান, তার পাওয়া ২০ লাখ টাকা নিয়ে স্কুল শিক্ষিকার সাথে ভুল বোঝাবুঝি সৃষ্টি হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.