নাটোরে জায়নামাজ উপহার দিয়ে প্রচারণা শুরু করলেন বুড়া চৌধুরী

নাটোর প্রতিনিধি: নাটোর পৌরসভার ১ নাম্বার ওয়ার্ডের ঘোড়াগাছা এলাকার প্রবীন তিন ব্যক্তিকে জায়নামাজ উপহার দেওয়ার মাধ্যম নির্বাচনে লড়তে প্রচারণা শুরু করলেন বিশিষ্ট সমাজসেবক স্বতন্ত্র মেয়র প্রার্থী সাজেদুল খাঁন চৌধুরী (বুড়া চৌধুরী)।
বৃহম্পতিবার সকালে ঘোড়াগাছা এলাকা থেকে তিনি নির্বাচনী প্রচারণা শুরু করেন। এসময় তার সাথে ছিলেন সহধর্মিনী নাসিমা চৌধুরীসহ বিপুল সংখ্যক কর্মী সমর্থক উপস্থিত ছিলেন। প্রচারণা শুরুর পরপরই তিনি ঘোষণা দিয়েছেন-প্রবীণদের সহযোগিতায় তরুণদের নিয়ে আধুনিক নাটোর পৌরসভা গড়তে চাই।
এ সময় তিনি উপস্থিত সাংবাদিকদের অভিযোগ করেন, নির্বাচনী প্রচারণা শুরুতেই আজ (বৃহ¯পতিবার) সকালে শহরের চকরামপু রে লিফলেট বিতরণকালে সাকিব ও পিয়াস নামে দুইজন কর্মীকে মারপিট করে তুলে নেওয়া যাওয়ার চেষ্টা করে দূর্বত্তরা। এসময় তাদের কাছ থেকে পাঁচ শতাধিক লিফলেট এবং দুটি মোবাইল ছিনিয়ে নিয়ে যান।
তিনি বিষয়টি লিখিতভাবে রির্টানিং কর্মকর্তা,জেলা প্রশাসক ,পুলিশ সুপার এবং ওসিকে জানিয়েছেন নাটোর সদর থানার ওসি মনসুর রহমান জানান,বিষয়টি শোনার পরপরই আমি রির্টানিং কর্মকর্তার কাছে অভিযোগ দিতে বলেছি। অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.