নাটোরে গণমাধ্যমকর্মীদের মাঝে বৃহত্তর রাজশাহী সমিতি ইউএসএ ইনকের মাস্ক বিতরণ


নাটোর প্রতিনিধি: নাটোরে করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবিলায় জনসচেতনতা সৃষ্টিতে কাজ করার পাশাপাশি গণমাধ্যমকর্মীদের মাঝে মাস্ক বিতরণ করেছে বৃহত্তর রাজশাহী সমিতি ইউএসএ ইনক।
আজ সোমবার (০৫ জুলাই) সকালে শহরের কানাইখালী আমানা টাওয়ারে নাটোরে পেশাদার সাংবাদিকদের সবচেয়ে বড় সংগঠন ইউনাইটেড প্রেসক্লাবের সম্মেলন কক্ষে গণমাধ্যমকর্মীদের মাঝে মাস্ক বিতরণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন ইউনাইটেড প্রেসক্লাবের সভাপতি রেজাউল করিম রেজা ,সহ সভাপতি সহসভাপতি হালিম খান,সাধারণ সম্পাদক মাহবুব হোসেন,যুগ্ম সাধারণ সম্পাদক সূফি মো. সান্টু, অর্থ সম্পাদক আনোয়ার পারভেজ, ক্রীড়া সম্পাদক খন্দকার মাহাবুবুর রহমান, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক এসএম কামাল হোসেন অফিস সেক্রেটারি মেহেদি হাসান বাবু
করোনার দ্বিতীয় ঢেউ রোধে নিজেকে এবং পরিবারকে সুরক্ষিত রাখতে জনসাধারণকে সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান ইউনাইটেড প্রেসক্লাব নেতৃবৃন্দ।
বৃহত্তর রাজশাহী সমিতি ইউএসএ ইনক রাজশাহী, নাটোর, চাঁপাইনবাবগঞ্জ, নওগাঁ নিয়ে গঠিত। বিদেশের মাটিতে নিজেদের সংগঠিত করা এবং ভাতৃত্ব,সম্প্রীতি স্থাপনের জন্য কাজ করছে। সংগঠনটি সৃষ্টিলগ্ন থেকে প্রবাসে ও দেশে জনসেবামূলক কাজের মাধ্যমে নর্থ আমেরিকায় বৃহৎ সংগঠনে পরিণত হয়েছে। করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবিলায়রা জশাহী,নাটোর,চাঁপাইনবাবগঞ্জ,নওগাঁ জেলায় মাস্ক বিতরণ অব্যাহত রেখেছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.