নাটোরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠি ও অসুস্থ্য ব্যক্তিদের মাঝে ভেড়া-চেক বিতরণ

নাটোর প্রতিনিধি: নাটোরের লালপুরে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল থেকে অসুস্থ্য ব্যক্তির মাঝে চেক হস্তান্তর এবং ক্ষুদ্র নৃ-গোষ্ঠী পরিবারের মাঝে ভেড়া বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার (২৮ মার্চ) দুপুরে লালপুর উপজেলা প্রাণি সম্পদ দপ্তর ওভেটেরিনারি হাসপাতালের আয়োজনে ১০০টি ক্ষুদ্র নৃ-গোষ্ঠী পরিবারের মাঝে দুইটি করে ভেড়া ও প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে অসুস্থ্য ব্যক্তিদের মাঝে চেক বিতরণ করা হয়েছে।
বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য মো. শহিদুল ইসলাম বকুল। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ ও কল্যাণ তহবিল থেকে লালপুর উপজেলার অসুস্থ্য ৭জন ব্যক্তিকে তিন লাখ ৩০ হাজার টাকার চেক হস্তান্তর ও ১০০টি ক্ষুদ্র নৃ-গোষ্ঠী পরিবারের মাঝে দুইটি করে ভেড়া বিতরণ করা হয়।
অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার শামীমা সুলতানার সভাপতিত্বে উপস্থিত ছিলেন- লালপুর উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ড. চন্দন কুমার সরকার, নাটোর জেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক বাবুল আক্তার, লালপুর উপজেলা আওয়ামীলীগ সহ সভাপতি আ স ম মাহমুদুল হক মুকুল, যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম জয় প্রমুখ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.