নাটোরে কাগজে মরতে যাচ্ছি লিখে মাষ্টার্সপাস যুবকের রহস্যজনক মৃত্যু

নাটোর প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামের রুবেল হোসেন ৩০ নামে মাষ্টার্সপাস এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে।আজ রোববার সকালে উপজেলার মাঝগাঁও ইউনিয়নের তিরাইল পূর্বপাড়া গ্রামে বাড়ির পাশে বড়াল নদী থেকে মাটিভর্তি বস্তা গলায় বাঁধা অবস্থায় লাশটি উদ্ধার হয়। রুবেল হোসেন তিরাইল গ্রামের আবু হানিফের ছেলে।
নিহত রুবেলের বড়ভাই রাজেদুল ইসলাম বিটিসি নিউজকে বলেন,আমার ভাই রাজশাহী থেকে একাউন্টিং এ মাষ্টার্সপাস করলেও সে একজন মানুষিক রোগী ছিলো।মাঝে মাঝে পাগলামি করতো। সকালে তাকে ঘরে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি করি।
পরে তার ঘরে একটি কাগজে “আমি নদীতে আড়ের পুর্বে মরতে যাচ্ছি পানিতে ডুবে” লেখা দেখে নদীতে গিয়ে খুঁজতে থাকি।এক পর্যায়ে নদীর আড়ের পাশে পানির নিচে মাটিভর্তি বস্তা রশি দিয়ে গলায় বাঁধা অবস্থায় তাকে পাই।কারো সাথে শত্রুতা ছিলনা আমার ভাইয়ের কেন এমনটা হলো বুঝতে পারছি না।
তবে রুবেলে মা জাহেরা বেগম ছেলের কাগজে লিখে মরতে যাবার বিষয়ে কিছুই জানেন না।
তিনি বলেন- সকালে পাঁচটার দিকে খুঁজতে গিয়ে নদীর পাশে তার পায়ের স্যান্ডেল দেখে সন্দেহ হয় সে বুঝি মরতে গেছে।ছেলের কোন শত্রু ছিলোনা। সে মানুষিক রোগী ছিলো হয়তো নিজেই আত্মহত্যা করেছে।
তবে একজন মাষ্টার্সপাস ছেলের এমন রহস্যজনক মৃত্যুতে উদ্বেগ প্রকাশ করেছে এলাকাবাসি।
খবর পেয়ে বড়াইগ্রাম সার্কেলে অতিরিক্ত পুলিশ সুপার খায়রুল আলম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
এ বিষয়ে বড়াইগ্রাম থানার ওসি (তদন্ত) আব্দুর রহিম বিটিসি নিউজকে বলেন,কিভাবে তার মৃত্যু হয়েছে এখনো তা জানা যায়নি তবে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার রহস্য উদঘাটনে তদন্ত শুরু হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.