নাটোরে করোনায় আক্রান্ত রায় পরিবারের বৃদ্ধা সদস্যের মৃত্যু

নাটোর প্রতিনিধি: নাটোরে করোনা আক্রান্ত হয়ে মৃত নাড় গোপাল রায়ের স্ত্রী ৭৫ বছর বয়সী বৃদ্ধা ছবি রানী রায় মারা গেছেন। আজ বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে শহরের কাপুড়িয়াপট্রি এলাকায় নিজ বাড়িতে মারা যান তিনি।

সম্প্রতি ওই বৃদ্ধার ছেলে , ছেলে বৌ ও এক নাতি করোনায় আক্রান্ত হয়েছেন। বৃদ্ধা ছবি রানী রায় ওই বাড়ির আক্রান্ত সদস্যের সঙ্গে একত্রে বাস করছিলেন। তার মৃত্যুর পর কেউ সৎকারে এগিয়ে না আসায় সদর উপজেলা নির্বাহী অফিসার জাহাঙ্গীর আলম তার সৎকারের ব্যবস্থা করেন।

উপজেলা নির্বাহী অফিসার জাহাঙ্গীর আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ছবি রায় ডায়াবেটিস ও শ্বাস কষ্টে ভুগছিলেন। আজ বিকেলে হার্ডএ্যাটাকে তার মৃত্যু হয়েছে।

ধারনা করা হচ্ছে তিনি করোনায় আক্রান্ত হয়েছিলেন। বৃদ্ধার ছেলে সহ ওই পরিবারের ৩ সদস্য করোনায় আক্রান্ত হওয়ার পর বাড়িতেই হোম আইসোলেশনে রয়েছেন। বৃদ্ধাও তাদের সাথে একত্রে হোম কোয়ারেন্টাইনে ছিলেন। বাড়িটি লকডাউনে রয়েছে।

গত রোববার ছবি রানীর নমুনাও পাঠানো হয়েছে রামেক ভাইরোলজি ল্যাবে। নমুনা আসার আগেই তিনি মারা যান। মৃত্যুর পর তার আবারও নমুনা সংগ্রহ করা হয়েছে। আজ বৃহস্পতিবার বিকেলে মারা যাওয়ার পর কেউ সৎকারে এগিয়ে না আসায় রাজশাহী থেকে স্বেচ্ছাসেবক এনে শহরতলির হরিশপুর মহাসশ্মানে তার সৎকার করানো হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.