নাটোরে এসএসসি পরীক্ষার্থীর মরদেহ উদ্ধার

নাটোর প্রতিনিধি: নাটোরে রাহুল দেওয়ান (১৬) নামে এক এসএসসি পরীক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার দুপুর ১২টার দিকে সদর উপজেলার বিপ্রবেলঘড়িয়া গ্রামের গোদাই রেল ব্রিজের কাছে রেললাইনের কাছ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।
নিহত রাহুল দেওয়ান সদর উপজেলার মদন হাট বুড়িদহ গ্রামের বেলাল দেওয়ানের ছেলে। সে এবারের এসএসসি পরীক্ষার ফল প্রত্যাশী ছিল।
নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাছিম আহমেদ ও সান্তাহার রেলওয়ে থানার এএসআই নরেশ চন্দ্র দাস জানান, রোববার বিকেলে রাহুল বাড়ি থেকে বের হয়ে আর বাড়ি ফিরে আসেনি। আজ দুপুর ১২টার দিকে গোদাই রেল ব্রিজের পাশে রেল লাইনের ধারে রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় এলাকাবাসী। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে। এ সময় এলাকাবাসীর মাধ্যমে খবর পেয়ে নিহতের পরিবারের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে রাহুলের মরদেহটি শনাক্ত করে।
সদর থানার ওসি বিটিসি নিউজকে জানান, এটি হত্যা না রেল দুর্ঘটনাজনিত মৃত্যু তা ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর জানা যাবে। তবে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এছাড়া মরদেহটি রেললাইনের ধারে পড়ে থাকায় সান্তাহার রেলওয়ে থানায় হস্তান্তর করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.