নাটোরে একজন চেয়ারম্যান সহ ৪ জনের মনোনয়নপত্র বাতিল


নাটোর প্রতিনিধি: উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে নাটোরের তিনটি উপজেলায় যাচাই-বাছাই শেষে চেয়ারম্যান পদে একজন ও ভাইস চেয়ারম্যান পদে ৪ জনের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।
নির্বাচন অফিস সুত্রে জানা গেছে, নাটোরের তিনটি উপজেলা পরিষদে নির্বাচনে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী বিএনপি নেতা গোলাম সারোয়ারের মনোনয়ন মামলা সংক্রান্ত জটিলতার কারনে বাতিল করা হয়। গোলাম সারোয়ার জেলা বিএনপির সাবেক যুগ্ম স¤পাদক ও তেবাড়িয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান।
গত ১৫ এপ্রিল নির্বাচনের মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে ১৮ জন চেয়ারম্যান পদপ্রার্থী তাদের মনোনয়ন পত্র দাখিল করেন। এদিন বিকেলে নির্ধারিত সময়ের মধ্যে নাটোর সদর উপজেলায় ৭ জন, সিংড়ায় ২জন এবং নলডাঙ্গা উপজেলায় ৯ জন চেয়ারম্যান পদপ্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেন।
এছাড়াও পুরুষ ভাইস চেয়ারম্যান পদে নাটোর সদর উপজেলায় ৬ জন, নলডাঙ্গায় ৭ জন এবং সিংড়া উপজেলায় ৩ জন মনোনয়নপত্র দাখিল করেন। আর মহিলা ভাইস চেয়ারম্যান পদে নাটোর সদর উপজেলায় ২ জন, নলডাঙ্গায় ৬ জন এবং সিংড়া উপজেলায় ৩ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেন।
এর মধ্যে সদর উপজেলায় ১ জন, নলডাঙ্গায় ২ জন ও সিংড়ায় ১ জন ভাইসচেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করা হয়। বাছাইয়ে আপিল ১৮ এপ্রিল থেকে ২০ এপ্রিল পর্যন্ত। আপিলের নিষ্পত্তি করা হবে ২১ এপ্রিল। মনোনয়নপত্র প্রত্যাহার করা যাবে ২২ এপ্রিল এবং ২৩ এপ্রিলে প্রতীক বরাদ্দ হবে। আর ৮ মে নির্বাচন অনুষ্ঠিত হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.