নাটোরের সিংড়ায় হিন্দু গৃহবধূ হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, নাটোর: নাটোরের সিংড়ায় রাতের আধাঁরে গামছা বাহিনীর হাতে আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর ঘটনায় দায়েরকৃত হত্যা মামলার প্রধান আসামী মোঃ গাইরুলকে আটক করেছে সিংড়া থানা পুলিশ। আটককৃত গাইরুল আত্রাই উপজেলার খরস্বতী মধ্যপাড়ার মৃত আঃ গফুরের পুত্র। বুধবার রাতে তাকে আটক করে আদালতে প্রেরণ করা হয়েছে। বুধবার রাতে সিংড়া থানার উপ-পরিদর্শক (এস.আই) খাইরুজ্জামানের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স সিংড়া থানা এলাকা থেকে তাকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করে।

স্থানীয় জনপ্রতিনিধি ও মামলার বাদী প্রদীপ কুমার ঘোষ সূত্রে জানা যায়, গত ১৮ মার্চ ভোর রাতে উপজেলার দূর্গম পল্লী তাজপুর গ্রামে ঘরের জানালা ভেঙ্গে একদল গামছা বাহিনী বিমল চন্দ্র ঘোষ ও বেলী চন্দ্র ঘোষ নামের এক হিন্দু দম্পতিকে কুপিয়ে জখম করে পালিয়ে যায়। পরে তাদেরকে আশংকাজনক অবস্থা রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে ৪ এপ্রিল বুধবার দুপুরে আহত ওই গৃহবধূ মৃত্যুবরণ করে। সেদিন রাতেই খরস্বতি গ্রামের আশরাফ আলীর ছেলে মিজু ও গুল মোহাজনের ছেলে আমিরুল ইসলাম নামের দুইজনকে আটক করে পুলিশ। এ নিয়ে এ মামলায় ৩জনকে গ্রেফতার করা হয়েছে।

সিংড়া থানার উপ-পরিদর্শক (এস.আই) খাইরুজ্জামান সাংবাদিকদের জানান, হিন্দু গৃহবধূ হত্যা মামলার প্রধান আসামী গাইরুলকে আটক করে কারাগারে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃত ৩জনই স্বীকারউক্তিমূলক জবানবন্দী দিয়েছে বলে জানান পুলিশ। বাকী আসামীদেরও গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান তিনি। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.