নাটোরের সিংড়ায় পৃথক ২টি অগ্নিকান্ডে ২৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি


নাটোর প্রতিনিধি: নাটোরের সিংড়ায় পৃথক দুটি অগ্নিকান্ডে ৫টি পরিবারে পুড়ে গেছে প্রায় ২৫ লাখ টাকার সম্পদ। উপজেলার কলম ইউনিয়নের নজরপুর গ্রামের তিনটি পরিবার এবং সিংড়া পৌরসভার গোডাউন পাড়া মহলায় ২ টি পরিবার সর্বশান্ত হয়ে পড়েছে।
গতকাল বৃহম্পতিবার রাত ১টার দিকে শর্ট সার্কিটে আগুন লেগে রহিদুলের মুদি দোকান ও ৪টি ঘর পুড়ে যায়। এতে ৪টি ছাগল, ৫০টি মুরগী, ৫০টি কবুতর, নগদ ৭ লক্ষ টাকা এবং রাজু আহমেদ নামে ভাড়াটিয়ার নগদ আড়াই লক্ষ টাকাসহ ২০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।
অপরদিকে গতকাল বৃহম্পতিবার বিকেলে কলম নজরপুরে শর্ট সার্কিটে আগুনে আকতার, আমির ও তোফায়েলের তিনটি বাড়ি পুড়ে যায়। এতে প্রায় ৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। খবর পেয়ে ফায়ার সার্ভিস এসে দ্রুত আগুন নিয়ন্ত্রণে আনে।
এ ঘটনায় আজ শুক্রবার সকাল ১১টায় পৌর এলাকার গোডাউন পাড়া মহলায় ক্ষতিগ্রস্ত রহিদুল পরিবারকে নগদ ১০ হাজার টাকা সহায়তা প্রদান করেন সিংড়া পৌরসভার মেয়র মো: জান্নাতুল ফেরদৌস।
সিংড়া উপজেলা নির্বাহী অফিসার এম এম সামিরুল ইসলাম ঘটনার সত্যতা বিটিসি নিউজ এর প্রতিবেদককে নিশ্চিত করে জানান, আজ শুক্রবার দুপুরে দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রাণালয় থেকে ক্ষতিগ্রস্ত ৫ টি পরিবারের প্রত্যককে নগদ ৬ হাজার টাকা ও ২ বান্ডেল করে ঢেউটিন প্রদান করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.