নাটোরের মাঝদিঘাতে এনজিও মাালিকের গ্রেফতার, বিচার ও টাকা ফেরতের দাবিতে মানববন্ধন


নাটোর প্রতিনিধি: কোটি কোটি টাকা নিয়ে পালিয়ে যাওয়া এনজিও মালিককে গ্রেফতার ,বিচার ও বিনিয়োগকৃত টাকা ফেরতের দাবিতে মানব বন্ধন করেছেন এনজিও বিনিয়োগকারী ও কর্মচারীরা। আজ শনিবার বেলা ১১টার দিকে মাঝদিঘা বর্ষা মাঝদিঘা ক্ষুদ্র ব্যবসায়ি সমবায় সমিতি এবং হেলপ সোসাইটির মালিক কামরুল ইসরামের বাড়ির সামনে এই মানব বন্ধন অনুষ্ঠিত হয়।

মানব বন্ধনে বক্তব্য রাখেন এনজিওর কর্মচারী ও বিনিয়োগ কারীদের মধ্যে রিপন মন্ডল , ইকবাল মন্ডল, জয়নাল আবেদীন, মিন্টু, সুমন, সানোয়ার হোসেন প্রমুখ।

বক্তারা থথাকথিত এনজিওর নামে গ্রাহ ও বিনিয়োগকারীদের কোটি কোটি টাকা নিয়ে পালিয়ে যাওয়া কামরুল ইসরামের গ্রেফতার ও বিচার দাবি এবং বিনিয়োগ কৃত টাকা ফেরতের দাবি জানান।

উল্লেখ্য বর্ষা মাঝদিঘা ক্ষুদ্র ব্যবসায়ি সমবায় সমিতি ও হেলপ সোসাইটি নামে পুঠিয়ার মোল্লাপাড়া, ঝলমলিয়া এবং মাঝদিঘা অফিস খুলে বসেন কামরুল ইসলাম। এরপর কর্মচারী নিয়োগ দিয়ে ক্ষুদ্র ঋণ প্রদানের নামে সঞ্চয় সংগ্রহের পাশাপাশি মোটা টাকা লাভ দেওয়ার কথা বলে বিভিন্ন মেয়াদী ফিক্সড ডিপোজিট প্রকল্প খুলে টাকা সংগ্রহ করেন।

গত বৃহস্পতিবার ঋন দেওয়ার কথা বলে পালিয়ে যান কামরুল ইসলাম। এরপর থেকে গত বৃহম্পতিবার থেকে শনিবার পর্যন্ত সঞ্চয় এবং ফিক্সড ডিপোজিট রাখা লোকজন তার বাড়ির সামনে অবস্থান নিয়ে টাকা ফেরতের দাবি জানাচ্ছেন। কামরুর ইসলাম মাঝদিঘা গ্রামের ওলি প্রমাণিকের ছেলে ।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.